ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, আশঙ্কাজনক মহিলা ড্রাইভার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, আশঙ্কাজনক মহিলা ড্রাইভার

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, ১৪/০৩/২০২০ : গতকাল  গভীর  রাতে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পরে মৃত্যু হল ৩ জনের। আর একজন গুরুতর  আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হয়েছেন হাসপাতালে।
গতকাল রাত্রে ভয়াবহ দুর্ঘটনার কবলে  পড়ে একটি গাড়ি। গাড়িটি রাস্তা দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় সজোরে ধাক্কা  মারে ডিভাইডারে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ওরলি এলাকায়। গাড়িটির গতিবেগ এত বেশি ছিল যে, ধাক্কা মারার পর গাড়িটির সামনের অংশ রীতিমত দুমড়ে মুচড়ে যায়. দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করতে ছুটে আসেন স্থানীয়রা।
গাড়িটি একজন মহিলা চালাচ্ছিলেন বলে জানতে পারা গিয়েছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে স্থানীয় একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে। এই ঘটনায় এখনো পর্যন্ত মারা গিয়েছেন তিন জন যাত্রী। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages