করোনা মোকাবিলায় মমতার অনুদান মোট ১০ লক্ষ টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা মোকাবিলায় মমতার অনুদান মোট ১০ লক্ষ টাকা

Share This
 রাজ্য

আজ খবর(বাংলা), কলকাতা, ৩১/০৩/২০২০ :  দেশে করোনা মহামারীর মোকাবিলার জন্যে বিভিন্ন সংস্থা ও বিভিন্ন ব্যক্তিত্ব তাঁদের রাজ্যের মুখ্যমন্ত্রী অথবা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করে চলেছেন। এই তালিকায় পিছিয়ে নেই পশ্চিমবঙ্গের  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।
করোনা মহামারী মোকাবিলা করার জন্যে রাজ্য সরকারকে  একেবারে প্রথম সারিতে দাঁড়িয়ে থেকে পথে নেমে নেতৃত্ব দিয়ে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তিনি খুব ভাল করেই বোঝেন, কেন্দ্র বা রাজ্যের ত্রাণ তহবিলে অর্থের যোগান থাকাটা কতটা জরুরী।  আর সেই কারণেই মমতা বন্দ্যোপাধ্যায় সম্পূর্ণ ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লক্ষ টাকা এবং রাজ্য সরকারের নিজস্ব ত্রাণ  তহবিলে ৫ লক্ষ টাকা, অর্থাৎ মোট ১০ লক্ষ টাকা দান করলেন।  
আজ মমতা বন্দ্যোপাধ্যায় জানান, "আমি বিধায়ক বা মুখ্যমন্ত্রী হিসেবে কখনও কোনো  বেতন নিই না; এমনকি মোট সাতবার সাংসদ থাকলেও আমি প্রাক্তন সাংসদ হিসেবে কোনো পেনশন নিই না। আমার সীমিত ক্ষমতার মধ্যে দিয়েই আজ আমি প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল ও রাজ্য সরকারের ত্রাণ তহবিলে বা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লক্ষ টাকা করে মোট ১০ লক্ষ টাকা অনুদান দিলাম।" 

(খবর ANI সূত্রে)
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages