মিলিশিয়াদের রকেট হানার প্রত্যাঘাত করল আমেরিকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মিলিশিয়াদের রকেট হানার প্রত্যাঘাত করল আমেরিকা

Share This
আন্তর্জাতিক

আজ খবর, ওয়াসিংটন, আমেরিকা, ১৩/০৩/২০২০ : গত বুধবার ইরাক যে রকেট নিক্ষেপ করে মার্কিন সেনাদের ওপর হামলা চালিয়েছিল, আজ তার প্রত্যাঘাত করল আমেরিকা। 
গত পরশু  ইরাকের মিলিশিয়ারা রকেট আক্রমন করেছিল মার্কিন সেনা ছাউনি লক্ষ করে, মোট ৩০টি 'কাত্যুষা' রকেট ছুঁড়েছিল তারা। সেই হামলায় দুজন আমেরিকান ও একজন ইংল্যান্ডের সেনা নিহত হয়েছিলেন। আজ ভোর রাত্রে সেই হামলার জবাব দিতেই আমেরিকা যুদ্ধ বিমান থেকে অত্যাধুনিক ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরাকের তাজি ক্যাম্পের ওপর বলে জানিয়েছে সংবাদ সংস্থা 'ফক্স নিউজ' ।
পেন্টাগন আজ বিবৃতি দিয়ে জানিয়েছে, "ইরানিদের সমর্থনে মিলিশিয়ারা মার্কিনিদের লক্ষ করে কাতেইব হিজবুল্লা লঞ্চ প্যাড থেকে রকেট হামলা করেছিল গত বুধবার,  মার্কিনিরা আজ তার যথা যোগ্য জবাব দিয়েছে।" আমেরিকার প্রত্যাঘাতে মিলিশিয়াদের ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায় নি। মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী বেন ওয়ালেস এই  বিষয়টিকে সমর্থন করে টুইট করে বলেছেন, "আমরা ওই অঞ্চলে সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই করছি, ওই দেশগুলি থেকে সন্ত্রাস মুক্তির জন্যে যাবতীয় প্রচেষ্টা চালাচ্ছি। কিন্তু আমাদের ওপর এভাবে আক্রমন করা হলে, আমরাও হাত গুটিয়ে বসে থাকতে পারি না।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages