সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন মোদী ! চাঞ্চল্য নেট দুনিয়ায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন মোদী ! চাঞ্চল্য নেট দুনিয়ায়

Share This
অফবিট

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০২/০৩/২০২০ : আর সোশ্যাল মিডিয়ায় থাকতে চাইছেন না  নরেন্দ্র মোদী। সোশ্যাল মিডিয়ার সব রকম একাউন্ট তিনি বন্ধ  করে দেবেন বলে ভাবছেন।  
নেট দুনিয়ায় নরেন্দ্র মোদী এমন একজন উজ্জ্বল জ্যোতিষ্কের নাম, যাঁর সোশ্যাল মিডিয়ায় একাউন্ট রয়েছে ফেসবুকে, ইনস্ট্রাগ্রামে, টুইটারে এবং হোয়াটস আপে। যেখানে ফেসবুকে তাঁর ফলোয়ারের সংখ্যা ৪৪ মিলিয়ন (৪ কোটি ৪০ লক্ষ), টুইটারে ৫৩ মিলিয়ন (৫ কোটি ৩০ লক্ষ) এবং ইনস্ট্রাগ্রামে ৩৫ মিলিয়ন (৩ কোটি ৫০ লক্ষ)। যে কোনো সোশ্যাল মিডিয়া হ্যান্ডলারের কাছে এই বিশাল সংখ্যক ফলোয়ার বেশ ঈর্ষণীয়। কিন্তু তিনি নরেন্দ্র মোদী, যাঁকে নিয়ে গোটা বিশ্ব আলোচনা করেন, যাঁকে নিয়ে গোটা দুনিয়া বলেন, "মোদী হ্যায় তো মুমকিন হ্যায়"।
বিশ্বজোড়া জনপ্রিয় একজন নেতার যে শোশ্যাল মিডিয়ায়  এরকম বিশাল ফলোয়ার যে থাকবেই সেটা ভালই বোঝা যায়, কিন্তু কি এমন ঘটল যে তিনি হঠাৎ করে সোশ্যাল মিডিয়া ছেড়ে চলে যাবেন ?  না, এই  ব্যাপারে মোদী এখনো কিছু বলতে রাজি নন; তবে তিনি যে এ বিষয়ে সম্পূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তাও নয়। তিনি শুধুমাত্র একটি টুইট করেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে। তিনি সেখানে  লিখেছেন, "ভাবছি সামনের রবিবার ফেসবুক, টুইটার, ইন্সট্রাগ্রাম এবং ইউ টিউব একাউন্ট ছেড়ে দেব।" আর এতেই মন খারাপ নেটিজেনদের।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages