করোনা আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা ১৩ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা ১৩

Share This
 দেশের খবর

আজ খবর(বাংলা), নতুন দিল্লী, ২৬/০৩/২০২০ : ভারতে এখনও পর্যন্ত  নভেল করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৪৯, যাদের মধ্যে ৫৯৩ জনের চিকিৎসা এখনও চলছে, ৪২ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে গিয়েছেন, তাঁদের হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে এবং মৃতের সংখ্যা ১৩ বলে জানানো হয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফ থেকে।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল সন্ধ্যায় তিনজনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। গুজরাটে ৮৫ বছরের এক বৃদ্ধা এবং মধ্যপ্রদেশে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে গতকাল সন্ধ্যায়। মধ্যপ্রদেশে এই প্রথম করোনা আক্রান্ত  হয়ে কেউ প্রাণ হারালেন। তামিলনাড়ুতে গতকাল একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে, এটিও তামিলনাড়ুর প্রথম মৃত্যুর ঘটনা করোনা আক্রান্ত হয়ে। আজ জম্মু ও কাশ্মীরের হায়দারপাড়া অঞ্চলে ৬৫ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে, জম্মু ও কাশ্মীরে এটিই করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা । 
ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ জানাচ্ছে, গতকাল রাত্রি ৮টা পর্যন্ত মোট ২৪,২৫৪ জনের স্যাম্পেল টেস্ট করা হয়েছে।  প্রধানমন্ত্রীর ২১ দিনের লক ডাউনের আজ দ্বিতীয় দিন পালন করছেন দেশবাসী। তিনি সোশ্যাল ডিস্টেনসিং-এর ওপর বেশি জোর দিতে চেয়েছিলেন। লক ডাউনের অন্তত এক সাপ্তাহ কাটলে বোঝা যাবে লক ডাউন দেশে কতটা কাজ করেছে, করোনা মহামারীর চেন কতটা ভাঙা গিয়েছে, যে দ্রুততার সাথে অন্যান্য দেশগুলিতে এই রোগ সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছিল, সেটা আমাদের দেশে ততটাই দ্রুততার সাথে কত মানুষের ওপর প্রভাব ফেলতে পারে। তবে লক ডাউন ও সোশ্যাল ডিস্টেনসিং যদি ঠিকমত মেনে চলা যায়, তাহলে কিন্তু তার সুফল পাওয়া যাবেই বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages