দিল্লীতে গুলি ছোড়ার পর অনেকগুলি জায়গায় পালিয়ে গিয়ে লুকিয়ে ছিল শাহরুখ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে গুলি ছোড়ার পর অনেকগুলি জায়গায় পালিয়ে গিয়ে লুকিয়ে ছিল শাহরুখ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১০/০৩/২০২০ : দিল্লীতে গুলি ছোঁড়ার  ঘটনায় উত্তর প্রদেশের শামলী থেকে গ্রেপ্তার হওয়া শাহরুখের তিনদিনের পুলিশি হেফাজত শেষ হয়েছে। আজ তাকে ফের আদালতে তোলা হলে আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। 
কিন্তু দিল্লীর হিংসায় গুলি চালানোর পর কোথায় লুকিয়ে ছিল শাহরুখ ? পুলিশি জেরায় জানা গিয়েছে, সে ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছিল, কিছুদিন সে দিল্লিরই বিভিন্ন জায়গায় লুকিয়ে ছিল। তারপর সে পালিয়ে যায় পাঞ্জাব ও হরিয়ানার কিছু জায়গায়, তারপর সেখান থেকেও সে পালিয়ে গিয়ে আশ্রয় নিয়েছিল উত্তর প্রদেশের বেরিলি তথা শামলীতে। সেখান থেকেই পুলিশ তাকে গ্রেপ্তার করে রিমান্ডে এনেছিল দিল্লীতে।
দিল্লী পুলিশ শাহরুখের থেকে একটি পিস্তল ও একটি গাড়ি উদ্ধার করেছিল। শাহরুখ জানিয়েছে, ওই গাড়িটি আসলে তার খুড়তুতো ভাইয়ের। গাড়িটি খারাপ হয়ে যাওয়ার পর সে সেটিকে  হরিয়ানার একটি গ্যারেজে ফেলে এসেছিল। পুলিশ ওই গাড়িটিকেও নিজেদের হেফাজতে নিয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages