কর্ণাটককে হারিয়ে রঞ্জি ফাইনালে বাংলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কর্ণাটককে হারিয়ে রঞ্জি ফাইনালে বাংলা

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), কলকাতা,  ০৩/০৩/২০২০ : ১৩ বছর পর রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি বাংলা ক্রিকেট দলের সামনে। আজ পাঁচ দিনের টেস্ট ম্যাচে কর্ণাটককে হারিয়ে দিল অরুন লালের বাংলা ক্রিকেট দল আর সেই সঙ্গে তারা উঠে গেল ফাইনালে।
আজ কর্ণাটককে বাংলা হারিয়ে দিল ১৭৪ রানে। বিগত ১৩ বছরের মধ্যে এই প্রথম বাংলা উঠল রঞ্জি ট্রফির ফাইনালে। প্রথম ইনিংসে বাংলার স্কোর ছিল ৩১২, আর কর্ণাটকের স্কোর ছিল ১২২ রান, দ্বিতীয় ইনিংসে বাংলার স্কোর ছিল ১৬১ আর কর্ণাটকের ছিল ১৭৭ রান। বাংলা জিতেছে ১৭৪ রানে।
দ্বিতীয় ইনিংসে ৩৫২ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে কর্নাটকের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৭৭ রানে। বাংলার বিরুদ্ধে সেমিফাইনাল খেলতে নেমে কর্ণাটকের দ্বিতীয় ইনিংস চতুর্থ দিনের ৫৬তম ওভারেই শেষ হয়ে যায়। দ্বিতীয় ইনিংসে বাংলার হয়ে বল হাতে ভেলকি দেখান মুকেশ কুমার, তিনি পেয়েছেন ৬টি উইকেট। 
এই ম্যাচে কর্ণাটকের ষ্টার খেলোয়াড় কে এল রাহুল, যিনি ভারতীয় টিমেও খেলেন, তিনি পেয়েছেন মোট ২৬ রান। এই ম্যাচে প্রথম ইনিংসের প্রথম দিকে কিন্তু খুব একটা ভাল জায়গায় ছিল না বাংলা। প্রথম ইনিংসে একটা সময় বাংলার স্কোর ছিল ৬৭ রানে ৬ উইকেট, এরপরেই ঝলসে ওঠে অনুস্টুপ মজুমদারের ব্যাট, আর তিনি করেন মোট ১৪৯ রান, (অপরাজিত) আর সেই সুবাদেই বাংলার মোট স্কোর হয়ে দাঁড়িয়েছিল ৩১২; 
প্রথম ইনিংসে বাংলার হয়ে বল করতে নেমে ইশান্ত পোড়েলের ৫ উইকেট নেওয়াটাও ছিল একটা বড় ব্যাপার। দ্বিতীয় ইনিংসে বাংলা ১৬১ রানে শেষ হয়ে গেলেও কর্ণাটকের সামনে বড় রানের একটা চ্যালেঞ্জ ঠেলে দিতে সক্ষম হয়েছিল বাংলা দল, যেটা পার করতে পারল না কর্ণাটক। সেমিফাইনাল জিতে বাংলা চলে গেল ফাইনালে। প্লেয়ার  অফ দ্য ম্যাচ হয়েছেন অনুস্টুপ মজুমদার। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages