রাজস্থানে নতুন করে করোনা আক্রান্ত ২৬ জন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজস্থানে নতুন করে করোনা আক্রান্ত ২৬ জন

Share This
দেশের খবর
অশোক গেহলট, মুখ্যমন্ত্রী, রাজস্থান 

আজ খবর (বাংলা), জয়পুর, রাজস্থান, ২২/০৩/২০২০ : রাজস্থানে আরও ২৬ জনের নতুন করে করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল. রাজস্থানের রাজ্য  সরকারের অতিরিক্ত মুখ্য সচিব রোহিত কুমার সিং এই খবর জানিয়েছেন।
আজ মোট ৯৬৪ জনের নমুনা সংগ্ৰহ করা হয়েছিল, যার মধ্যে ২৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে রাজস্থানে। এর মধ্যে ৪১ জনের নমুনা এখনো পরীক্ষা করা হয়নি বলে জানানো হয়েছে রাজস্থান প্রশাসনের তরফ থেকে। তবে রাজস্ট্যানে ইতিমধ্যেই ৩ জন করোনা আক্রান্তকে সুস্থ করে তোলা হয়েছে বলেও জানানো হয়েছে। বাকি ৮৯১ জনের নমুনা সন্দেহের তালিকায় রয়েছে রাজস্থানে।
রোহিত কুমার সিং জানিয়েছেন, "শুধুমাত্র জয়পুরেই ৮৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল, যার মধ্যে ৭৭৭ জনের যমুনার মধ্যে করোনা পাওয়া যায় নি, তবে ২৫ জনের নমুনায় এই ভাইরাস পাওয়া গিয়েছে। ১৩ জনের নমুনা এখনো পরীক্ষাগারে রয়েছে।" ইতিমধ্যেই রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত রাজস্থানের সর্বত্র লক ডাউনের নির্দেশ দিয়েছেন। ভারতের স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে এই মুহূর্তে মোট ৩৪১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages