তৃণমূলের দলীয় কোর কমিটির বৈঠক একটু আগেই শেষ হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের দলীয় কোর কমিটির বৈঠক একটু আগেই শেষ হয়েছে

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, ০৩/০৩/২০২০ : পশ্চিমবঙ্গে বেজে গিয়েছে পুরসভা নির্বাচনের দামামা। মোট ১০২টি পুরসভায় ভোট হতে চলেছে। সেই উপলক্ষে তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই দলীয় বৈঠক করতে শুরু করে দিয়েছে। আজ ছিল তৃণমূলের দলীয় কোর  কমিটির বৈঠক। একটু আগেই সেই বৈঠক শেষ হয়েছে।
এবারের পুরসভা ভোটে তৃণমূল থেকে কে কে প্রার্থী হবেন, সেটা নিয়েই শেষ মুহূর্তের কাটা ছেঁড়া এবং শেষ মুহূর্তের বাছাই পর্ব  চলছে। দলের কোন কাউন্সিলর কেমন কাজ করেছেন, তার ওপরেই বিচার করা হবে কে কে ভোটের টিকিট পাবেন। এই ব্যাপারে কোনো সুপারিশ যে মেনে নেওয়া হবে না, তা আগেই জানিয়ে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
আজকের সভায় উপস্থিত থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, "যাঁরা পার্টির সিদ্ধান্ত মেনে নিতে পারবেন না, তাঁরা দল থেকে বেরিয়ে যেতে পারেন, কিন্তু দলে থেকে  কোনোরকম সাবোটাজ করলে তা মেনে নেওয়া হবে না"।তাহলে কি দলের মধ্যেই কোনো ভাঙ্গন বা বিক্ষুব্ধ কর্মীদের দল থেকে চলে গিয়ে বিজেপি বা অন্য কোনো দলে যোগ দেওয়ার খবর রয়েছে তৃণমূলের অন্দরে ! সেদিকে নজর থাকবে আমাদের।
এখনো পর্যন্ত পশ্চিমবঙ্গে পুরসভা নির্বাচনের দিন ঘোষণা করেনি নির্বাচন কমিশন, নির্বাচনের  দিন ঘোষণা করা হয়ে গেলেই তৃণমূল কংগ্রেস তাদের চূড়ান্ত হওয়া প্রার্থী তালিকা প্রকাশ করবে বলে  জানতে পারা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages