ইতালির দলকে নিয়ে বেড়াতে গিয়ে করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ট্যুর গাইড - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইতালির দলকে নিয়ে বেড়াতে গিয়ে করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ট্যুর গাইড

Share This
আন্তর্জাতিক
করোনা আতঙ্কে মুখে মাস্ক শ্রীলঙ্কায় 

আজ খবর (বাংলা), কলম্বো, শ্রীলঙ্কা,১১/০৩/২০২০ : তিনি একজন সামান্য ট্যুরিস্ট গাইড। পর্যটকদের নিয়ে গিয়ে  বিভিন্ন জায়গায় ঘুরিয়ে দেখানোই তাঁর কাজ, যার বিনিময়ে কিছু পারিশ্রমিক পান তিনি। আর সেটাই কাল হয়ে দাঁড়ালো। ইতালির একটি পর্যটকের  দলকে নিজের দেশ ঘুরিয়ে দেখতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত  হলেন শ্রীলঙ্কার এক ট্যুরিস্ট গাইড।
এশিয়া মহাদেশের বাইরে ইতালিই হল সেই দেশ যেখানে সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, মারাও গিয়েছেন বহু মানুষ। সেই ইতালি থেকেই একদল পর্যটক গিয়েছিলেন শ্রীলঙ্কায় ভ্রমন করতে। আর সেই পর্যটক দলেরই ট্যুর গাইড হিসেবে কাজ করছিলেন এগোন্ডা নিবাসী বছর ৫২র সেই ট্যুর গাইড। কিন্তু গতকাল তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর দেখা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি টের পেয়ে তাকে তড়িঘড়ি এগোন্ডার একটি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শুরু হয়েছে ওই ট্যুর গাইডের। প্রসঙ্গত উল্লেখ্য, শ্রীলঙ্কায় এটিই হল করোনা ভাইরাসের প্রথম ঘটনা, এই প্রথম শ্রীলঙ্কার কেউ এই মারণ রোগে আক্রান্ত হলেন। 
তবে এর আগে ৪৩ বছর বয়সী এক চীনা মহিলার দেহেও করোনা ভাইরাস পাওয়া গিয়েছিল, তিনি চীন থেকে শ্রীলঙ্কায় এসেছিলেন। করোনা ভাইরাস পজেটিভ হাওয়ায় তাঁকেও সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসায় সম্পূর্ণভাবে  সেরে ওঠায় তাঁকে চিনে ফেরত পাঠিয়ে দিয়েছিল শ্রীলঙ্কা সরকার।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages