টিম ইন্ডিয়ার নতুন নির্বাচক সুনীল যোশী ও হরবিন্দর সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টিম ইন্ডিয়ার নতুন নির্বাচক সুনীল যোশী ও হরবিন্দর সিং

Share This
খেলাধুলা

আজ খবর (বাংলা), মুম্বই, ০৪/০৩/২০২০ : বিসিসিআইয়ের কাছে ভারতের ক্রিকেট টিমের নির্বাচক হিসেবে নতুন নামের সুপারিশ করল ক্রিকেট এডভাইসারি কমিটির সদস্যরা। 
গতকালই বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠক হয়েছিল ক্রিকেট এডভাইসারি কমিটির, সেই মিটিংয়েই স্থির করার কথা ছিল কারা হবেন ভারতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক। আবেদন পত্র জমা পড়েছিল অনেকগুলি, সেই নামের তালিকা থেকেই আজ দুইজনকে বেছে নেওয়া হল; যে দুইজনকে ভারতীয় দলের নির্বাচক হিসেবে বেছে নেওয়া হয়েছে, তাঁরা হলেন সুনীল যোশী ও হরবিন্দর  সিং। এই দুটি নামের ব্যাপারে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সম্মত হয়েছেন।
সিনিয়রদের সিলেকশন কমিটির চেয়ারম্যান করা হয়েছে সুনীল যোশীকে। ক্রিকেট এডভাইসরি কমিটি  এক বছর পর  নির্বাচকদের পারফর্মেন্স খতিয়ে দেখবে  এবং সেইমত বিসিসিআইকে রিপোর্ট করবে। নির্বাচক হয়ে সুনীল যোশী এলেন এমএসকে প্রসাদের জায়গায় এবং হরবিন্দর সিং এলেন গগন খোদার জায়গায়।
আজ নিয়োগপত্র হাতে পেয়েই নতুন নির্বাচকরা  দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আগামী ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ার জন্যে দল নির্বাচন করার কাজে লেগে পড়বেন । 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages