ঘড়িতে বিকেল ৫টা বাজতেই জরুরি পরিষেবা প্রদানকারীদের উদ্বুদ্ধ করল দেশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঘড়িতে বিকেল ৫টা বাজতেই জরুরি পরিষেবা প্রদানকারীদের উদ্বুদ্ধ করল দেশ

Share This
দেশের খবর
শাঁখ বাজাচ্ছেন দিলীপ ঘোষ 

আজ খবর (বাংলা), কলকাতা , ২২/০৩/২০২০ : ঠিক বিকেল ৫টা বাজতেই গোটা দেশ হাততালি, শঙ্খধ্বনি এবং কাঁসর ঘন্টায় মুখর হয়ে উঠল। নরেন্দ্র মোদির ডাকে যে সব মানুষ করোনা ভাইরাসের ভ্রুকুটি সত্ত্বেও নিরলস পরিশ্রম করে চলেছেন, জরুরি পরিষেবা দিয়ে চলেছেন সেই সব মানুষদের কুর্নিশ জানাতে বিকেল ৫টায় নিজের বাড়ির জানলা বা ব্যালকনি থেকে উদ্বুদ্ধ করেছেন দেশের সাধারণ মানুষ, তাঁদের সন্মান জানাতে মানুষ আজ স্বতঃস্ফূর্তভাবে হাততালি দিয়ে, কাঁসর ঘণ্টা বাজালেন নিজেদের বাড়ি থেকে।
এটা সত্যি, যে বেশ কিছু মানুষ রয়েছেন, যাঁরা আমাদের সমাজের অঙ্গ, যাঁরা হয়তো প্রতিদিন জঞ্জাল পরিস্কার না করলে সমাজ অপরিস্কার থেকে যায়, যে চালক এম্বুলেন্স না চালালে রুগী হাসপাতালে পৌঁছাতে পারেন না, যে ডাক্তার হাসপাতালে না থাকলে চিকিৎসা পরিষেবার বিভ্রাট ঘটে, যে স্বাস্থ্যকর্মী চিকিৎসা পরিষেবা দেন পরোক্ষ ভাবে, যে পুলিশ কর্মী সমাজকে রক্ষা করেন, যে সেনা কর্মী দেশকে সুরক্ষা দেন, সংবাদ মাধ্যমের যে কর্মীরা দিন রাত এক করে পরিষেবা দিয়ে আসছেন, তাঁদেরকে সন্মান জানানো, তাঁদেরকে উদ্বুদ্ধ করার এর চেয়ে ভালো সুযোগ আর কী বা হতে পারে ! আজ সেটাই করে দেখালো গোটা ভারত, নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে আজ দেশবাসী এইসব মানুষকে সন্মান জানালো। বিকেল ৫টা  বাজতেই কাঁসর  ঘণ্টা এবং শঙ্খধ্বনিতে মুখর হয়ে উঠল গোটা দেশ ।
দেশবাসীর এই আগ্রহে আমরা যারা আজ খবরের হয়ে কাজ করি, প্রতিদিন সব রকম বিপদ আপদকে উপেক্ষা করে সংবাদ সংগ্রহের কাজে নেমে পড়ে দিন রাত এক করে দিই, যত  শীঘ্র সম্ভব সঠিক খবরকে বেছে নিয়ে দ্রুত আপনাদের সামনে পেশ করি, আপনাদের এই সন্মান প্রদর্শনে আমরাও আপ্লুত, সত্যি বলতে কি আমাদের প্রত্যেকের চোখে জল এসে গিয়েছে। আমরা যেন আরও অনুপ্রাণিত হই, যেন আরও সঠিকভাবে আপনাদের পরিষেবা দিতে পারি এই অঙ্গীকার বার বার মনে এসে ধাক্কা দিতে থাকে। আজ খবরের তরফ থেকে চরম সঙ্কটের মধ্যে দাঁড়িয়েও ভারতবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা। জয় ভারতবর্ষের জয়।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages