করোনা আক্রান্ত হয়ে ইরানে একদিনে ৫৪ জনের মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা আক্রান্ত হয়ে ইরানে একদিনে ৫৪ জনের মৃত্যু

Share This
আন্তর্জাতিক
বিশ্বের ৩০টি দেশে ছাড়িয়েছে করোনা ভাইরাস 

আজ খবর(বাংলা), তেহেরান, ইরান, ১০/০৩/২০২০ : করোনা ভাইরাসে আক্রান্তের জেরে মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় আজ সবচেয়ে খারাপ দিন দেখল ইরান।  গত ২৪ ঘন্টায় ইরানে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৫৪ জনের মৃত্যু হয়েছে। সেক্ষেত্রে এই মারণ রোগে আক্রান্ত হয়ে ইরানে মোট ২৯১ জনের মৃত্যু হল ।
সরকারি হিসেবে বলছে, ইরানে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭১৬১, যেটি চীনের বাইরে এশিয়া মহাদেশে খুব বেশি বলেই মেনে নেওয়া হয়েছে। চীন বাদে এশিয়া মহাদেশে সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইরানের। গোটা বিশ্বে এই রোগে আহ্ক্রান্তের সংখ্যার নিরিখে ইরানের স্থান চতুর্থ।
গোটা বিশ্বের নিরিখে চীন ছাড়া করোনা ভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃতের সংখ্যা ইতালিতে। ইউরোপের এই দেশটিতে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯১৭২ জন, যার মধ্যে ইতিমধ্যেই মারা গিয়েছেন ৪৬৩ জন মানুষ। চিনে আক্রান্তের সংখ্যা অসংখ্য বলা হচ্ছে, আর মৃতের সংখ্যা ৩১০০ ছাড়িয়েছে বলে জানা গিয়েছে।
ভারতের তরফ থেকে ইরানে আটকে থাকা ৫৮ জনকে উদ্ধার করা হয়েছে প্রথম পর্বে। ভারতীয় বায়ু সেনার বিশালাকার সি-১৭ এয়ারক্রাফট বিমান ইরান থেকে উদ্ধার করে নিয়ে আসে সেই দেশে আটকে থাকা ৫৮ জন ভারতীয়কে। এই দলটিতে ছিলেন ২৫ জন পুরুষ ও ৩১ জন মহিলা। প্রত্যেককেই ভারতে এনে গাজিয়াবাদের কোয়ারেন্টাইন শিবিরে সুই সপ্তাহের স্বাস্থ্য শিবিরে রেখে পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছে স্বাস্থ্য মন্ত্রকের তরফ থেকে। ভারত সব রকম প্রচেষ্টা চালাচ্ছে, যাতে করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে না পারে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages