দুদিন খেতে না পাওয়া ফুচকাওলাকে সাহায্য করল গ্রামবাসীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুদিন খেতে না পাওয়া ফুচকাওলাকে সাহায্য করল গ্রামবাসীরা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), কৃষ্না, অন্ধ্র প্রদেশ, ৩১/০৩/২০২০ :  অন্ধ্রপ্রদেশে বসবাসকারী উত্তর প্রদেশের ফুচকাওলাদের দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অন্ধ্রপ্রদেশের মভভা গ্রামের মানুষজন। এভাবেই ক্ষুধার্ত মানুষের হৃদয় স্পর্শ করল বেশ কিছু মানবিক মুখ। 
উত্তর প্রদেশের বহু সংখ্যক ফুচকাওলারা থাকেন অন্ধ্র প্রদেশে। যদিও উত্তর প্রদেশ ও বিহারের বহু মানুষ ফুচকা নিয়ে ব্যবসা করে চলেছেন গোটা দেশের প্রায় সর্বত্র ছড়িয়ে থেকে।  কিন্তু এখন লক ডাউন চলায় এই সব মানুষরা পড়েছেন বেশ বিপাকে, না তাঁরা প্রতিদিন দোকান খুলতে পারছেন, না তাঁরা দেশে ফিরে যেতে পারছেন। এই অবস্থায় অন্ধ্র প্রদেশের মভভা গ্রামের সাধারণ মানুষ এগিয়ে এলেন তাঁদের এলাকায় থাকা উত্তর প্রদেশের এই ফুচকাওলাদের দিকে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।
গত ২৪ তারিখ থেকে লক ডাউন চলার কারণে হাতে যেটুকু টাকা ছিল তাও খরচ করে ফেলেন মভভার এক ফুচকাওলা গজেন। তাঁর পরিবার গত দুদিন ধরে প্রায় কিছুই খেতে পায়নি। গজেন ছাড়াও ওই গ্রামে অনেক ফুচকা ওলা আছেন যাঁদের অবস্থায় ঠিক একইরকম। আপাতত গজেনের হাতে স্থানীয় পুলিশ অফিসারের উপস্থিতিতে মোট ৫০০০ টাকা, বেশ কিছু সবজি, চাল, ডাল, লবন, তেল ইত্যাদি তুলে দিয়েছেন গ্রামবাসীরা। অন্য ফুচকাওলাদের জন্যেও ত্রাণ  সংগ্রহের কাজ চলছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages