আজ ফের জাতির উদ্দেশ্যে বলবেন প্রধানমন্ত্রী, এবার কি আরও বড় ঘোষণা ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ ফের জাতির উদ্দেশ্যে বলবেন প্রধানমন্ত্রী, এবার কি আরও বড় ঘোষণা !

Share This

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২৪/০৩/২০২০ : আজ ফের একবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্ভবত দেশের করোনা মহামারী নিয়ে আরও কিছু বলবেন তিনি।
সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করে মোদী গোটা দেশেই লক ডাউনের পরামর্শ দিয়েছিলেন, ক্লিন্তু সেটা ছিল একদিনের জন্যে। গত রবিবার গোটা দেশ ১৪ ঘণ্টার জন্যে লক ডাউন পালন করেছিলেন। সেই সময় আমরা আপনাদের জানিয়েছিলাম, লক ডাউন নিয়ে হয়ত এই সপ্তাহের মঙ্গলবার আরও  বড় সিদ্ধান্ত নিতে হবে নরেন্দ্র মোদিকে। তিনি হয়ত আরো কিছু দিনের জন্যে গোটা দেশের লক ডাউন ঘোষণা করতে পারেন আজ। আজ সেটাই হতে চলেছে।
আজ রাত্রি ৮টার সময় প্রধানমন্ত্রীকে লাইভ অনুষ্ঠানে দেখা যাবে। বিভিন্ন রাজ্যগুলিতে আলাদা আলাদাভাবে লক ডাউন করে সেভাবে ফল পাওয়া যাচ্ছে না, কেননা বিভিন্ন রাজ্যের মানুষ লক ডাউন ঠিকমত মানছেন না, রাস্তায় বেরিয়ে পড়ছেন, সেই বিষয়ে গতকালই প্রধানমন্ত্রী  ক্ষোভ প্রকাশ করেছিলেন । 
আজ হয়ত কেন্দ্র সরকারের তরফ থেকেই সরকারিভাবে গোটা দেশে লক ডাউন ঘোষণা করে দেওয়া হতে পারে, এবং সেটা যাতে কঠোরভাবে পালিত হয় তার জন্যে কেন্দ্র সরকার হয়ত কিছু করা পদক্ষেপ গ্রহণ করতে পারে। বিশেষজ্ঞদের মতে কঠোরভাবে লক ডাউন না মানলে যে উদ্দেশ্য নিয়ে লক ডাউন করা হচ্ছে, সেটাই বাস্তবায়িত হবে না, তাই সরকারকে একটু কঠোর হতেই হবে, এছাড়া  অন্য কোনো উপায় নেই।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages