রক্ষক যখন ভক্ষক, গুলি করে হাতিকে মেরে ধৃত বনকর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রক্ষক যখন ভক্ষক, গুলি করে হাতিকে মেরে ধৃত বনকর্মী

Share This
 হচ্ছেটা কি ?

আজ খবর(বাংলা), ব্যাঙ্গালুরু, কর্নাটক, ১২/০৩/২০২০ : গুলি করে হাতিকে মেরে ফেলার একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল গত এক সপ্তাহ ধরে, নেট দুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই জোরালো দাবি উঠছিল হত্যাকারীকে খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেওয়ার জন্যে।
ভাইরাল হয়ে যাওয়া ওই ভিডিও ঠিক কোন জায়গার সেটা বোঝা যাচ্ছিল না। আজ জানা গেল, ওই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের বান্দিপুর অরণ্যে। সেখানে অরণ্যের মধ্যেই যে লোকটি হাতিটিকে গুলি করে মারে, সে কোনো চোরাশিকারী নয়, বরং একজন বনকর্মী। বনকর্তাদের কাছে বিষয়টি ছিল অজানা, কিন্তু পূর্ণবয়স্ক একটি হাতিকে গুলি করে মারার ঘটনা ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছিল। 
গোটা ঘটনায় ছি ছি পরে গিয়েছিল নেট দুনিয়ায়। আজ রহিম নামে ওই বনকর্মীকে বরখাস্ত করেছে বন  দপ্তর। কিন্তু কেন বা কি উদ্দেশ্যে সে হাতিকে গুলি করেছে তা এখনো জানা যায় নি। রহিমকে এখনো পর্যন্ত গ্রেপ্তার করার কোনো খবর পাওয়া যায় নি। তবে যেটুকু জানা গিয়েছে, দুজন বনকর্মী একটি হুড খোলা জিপ নিয়ে বনের মধ্যে গিয়েছিল। সেই সময় ওই হাতিটি তাদের তাড়া করেছিল। রহিমের পাশে বসে গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে উমেশ নামে আর একজন। ওই ব্যক্তিই ফেসবুকে আপলোড করে দেয় সেই ফুটেজ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages