সোনিয়া, রাহুল ছাড়া কংগ্রেসে আর কেউই থাকবেন না : শাহনাওয়াজ হুসেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোনিয়া, রাহুল ছাড়া কংগ্রেসে আর কেউই থাকবেন না : শাহনাওয়াজ হুসেন

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১০/০৩/২০২০ :  জ্যোতিরাদিত্য সিন্ধিয়া আজ আর কিছুক্ষণ বাদেই কংগ্রেস ত্যাগ করে যোগ দিতে চলেছেন  বিজেপিতে। এই পরিস্থিতিতে কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপির সর্বভারতীয় মুখপাত্র শাহনাওয়াজ  হুসেন।
আজ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কংগ্রেস ত্যাগ করার পরেই মধ্যপ্রদেশ কংগ্রেস থেকে ২২ জন বিধায়ক ইস্তফা দিয়েছেন, শোনা যাচ্ছে আরও ২০ জন বিধায়ক দলত্যাগ করতে চলেছেন। গুজরাট  কংগ্রেসেও ১৩-১৪ জন বিধায়ক বিদ্রোহ করে কংগ্রেস ছেড়ে বেরিয়ে আসতে পারেন বলে জানা যাচ্ছে। রাজস্থান কংগ্রেসেও যাতে একই গটনার পুনরাবৃত্তি না হয় তার জন্যে সেখানকার মুখ্যমন্ত্রী অশোক গেহল্টের সাথে বৈঠকে বসতে চলেছেন সোনিয়া গান্ধী। খুব সহজেই অনুমেয়, কংগ্রেস দলে রীতিমত ভাঙ্গন ধরে গিয়েছেন বিধায়ক এবং নেতাদের সঙ্গেই অসংখ্য কংগ্রেস সমর্থকও দলত্যাগ করবেন, সেটাই প্রত্যাশিত।
কংগ্রেসের এই বিশাল ভাঙ্গনকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র শাহনাওয়াজ হুসেন। তিনি আজ সাংবাদিকদের বলেছেন, " কংগ্রেস আর কতজনকে দলত্যাগ করা আটকাবে ? সেই দিন আর বেশি দূরে নেই, যখন  দেখবেন, কংগ্রেস দলে সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী ছাড়া আর কেউই নেই।" শাহনাওয়াজ হুসেন মনে করিয়ে দিয়েছেন, "এটা ভুলে চলবে না, জ্যোতিরাদিত্যের ঠাকুমা রাজমাতা বিজয়া রাজ সিন্ধিয়া ছিলেন আমাদের দলের অন্যতম প্রতিষ্ঠাতা।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages