আজ সংসদে বিজেপিকে দিল্লী নিয়ে চেপে ধরবে বিরোধীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ সংসদে বিজেপিকে দিল্লী নিয়ে চেপে ধরবে বিরোধীরা

Share This
 রাজনীতি
অমিত শাহ (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১১/০৩/২০২০ :  মধ্যপ্রদেশের রাজনীতি নিয়ে এখন টালমাটাল পরিস্থিতি চলছে দেশের রাজনৈতিক মহলে, এর মধ্যেই হোলির পর আজ সংসদে বসছে অধিবেশন।
আজ সংসদে আলোচনা করা হবে দিল্লীর হিংসা নিয়ে। এই অধিবেশনে আজ স্বরাষ্ট্রমন্ত্রী বিরোধীদের  সব প্রশ্নের  জবাব দেবেন। কিন্তু তার আগে বিরোধীরা দিল্লীর হিংসার প্রশ্নে চেপে ধরতে তৎপর হয়ে উঠেছে, সেই কারণে আজ পার্লামেন্ট  উত্তাল হয়ে উঠতে পারে । ইতিমধ্যেই লোকসভায় বিরোধী পক্ষের সওয়াল  পর্ব শুরু হয়ে গেলেও, রাজ্য সভায় হৈ হট্টগোলের দরুন অধিবেশন আপাতত মুলতুবি হয়ে গিয়েছে।  আজ দুপুর দুটোর পর ফের অধিবেশন শুরু হবে রাজ্য সভায়।
এদিকে কংগ্রেসের হাত ছেড়ে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এখনো পর্যন্ত বিজেপিতে যোগ দেন নি, এমনকি বিজেপিতে যোগ দেওয়ার কথাও বলেন নি তিনি। আজ সংসদ ভবনে দিল্লী হিংসা নিয়ে কি ধরনের আলোচনা হয়, বা কংগ্রেস এবং বিজেপি কি অবস্থান নেয়, সেদিকেই তাকিয়ে রয়েছেন জ্যোতিরাদিত্য শিবির, বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।
আবার সেই সাথে এও খবর পাওয়া যাচ্ছে, দুপুর ১টা থেকে ২ টোর  মধ্যে হয়ত সিন্ধিয়া দিল্লীর দীনদয়াল মার্গে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপি সভাপতি জে  পি নাড্ডার  উপস্থিতিতে বিজেপিতে যোগ দিতে পারেন। কিন্তু লোকসভায় উপস্থিত থাকার কারণে অমিত শাহ  সম্ভবত সেই অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন না। কেননা এই প্রথমবার কোনো স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লীতে  ফেব্রুয়ারি মাসের ২৩ থেকে ২৬ তারিখ পর্যন্ত চলা দিল্লীর হিংসা নিয়ে বিরোধী পক্ষের সওয়ালের জবাব দিয়ে বিবৃতি জারি করবেন। 
এদিকে গতকাল গভীর রাতে কংগ্রেস ছেড়ে আসা বিধায়কদের একটি চাটার্ড বাসে চেপে একত্রে ভূপাল বিমানবন্দরে পৌঁছাতে দেখা গিয়েছিল। বাসে উঠে সব বিধায়করা হোলির গান গাইছিলেন। তাঁরা গতকাল জানিয়েছিলেন, হয় আমরা ব্যাঙ্গালোর যাব, নাহলে দিল্লী যাব। যদি এই বিধায়করা গতকাল দিল্লী  পৌঁছে থাকেন, তাহলে আজ সকলের সাথে জ্যোতিরাদিত্য বিজেপিতে যোগ দেবেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages