এই রাজ্যেও ৩ জনের করোনা হয়ে থাকতে পারে, পরীক্ষা চলছে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এই রাজ্যেও ৩ জনের করোনা হয়ে থাকতে পারে, পরীক্ষা চলছে : মমতা

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ১১/০৩/২০২০ : পশ্চিম বাংলায় ৩ জনের দেহে করোনা ভাইরাস থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে  বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  । শুধু তাই নয়, আজ কৃষকদের জন্যে তিনি একটি অভূতপূর্ব সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি ।  
আজ নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "তিন জনকে সন্দেহ করা হচ্ছে, যাদের শরীরে করোনা ভাইরাস আছে বলে সন্দেহ করা হচ্ছে। তবে সম্পূর্ণ পরীক্ষা না করে এই বিষয়ে কিছু বলতে পারব না।" করোনা ভাইরাস নিয়ে পশ্চিমবঙ্গ সরকার যে পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণের কাজ এখনো পর্যন্ত করে চলেছে, তা বেশ প্রশংসনীয় বলে সুখ্যাতি অর্জন করেছে বিভিন্ন মহল থেকে। এখন থেকে এই পর্যবেক্ষণ আরও গুরুত্ত্ব সহকারে রাজ্য সরকার দেখবে বলেও জানা গিয়েছে। এই বিষয়টিতে মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও মনিটরিং করবেন বলে জানা গিয়েছে। 
মমতা আজ ঘোষণা করেন, 'রাজ্যের চেক পোস্টগুলিতে চেকিংয়ের জন্যে ফসলের গাড়িগুলির অনেক সময় নষ্ট হয়, অনেক সময় ফসল পাচ্ছে যায়, আর চাষিরাও দাম কম পায়, সেজন্যে রাজ্যের সব চেক পোস্ট তুলে নেওয়া হবে। এতে রাজ্যের ২০০ কোটি টাকার রাজস্ব ক্ষতি হবে' ; কিন্তু চাষিদের দিকে চেয়ে আজ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে চেকপোস্টের কর্মীদের চাকরি যাবে না বলে আশ্বস্ত করেছেন তিনি, ওই কর্মীদের কাছাকাছি কোনো কৃষি সমবায়তে  চাকরি দেওয়া হবে। 
কংগ্রেস ছেড়ে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে আজ মমতা কিছু বলতে চান নি । তিনি শুধু বলেছেন, "এখন আমি মুখ্যমন্ত্রী হিসেবে কথা বলছি, তাই রাজনীতি নিয়ে কোনো উত্তর আমি দেব না। তবে পুরো বিষয়টির ওপর আমরা নজর রাখছি।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages