সোশ্যাল মিডিয়া থেকে এক দিনের জন্যে সন্ন্যাস নিতে চলেছেন মোদী, সমালোচনায় বিরোধীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোশ্যাল মিডিয়া থেকে এক দিনের জন্যে সন্ন্যাস নিতে চলেছেন মোদী, সমালোচনায় বিরোধীরা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৩/০৩/২০২০ : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন না, তবে আগামী ৮ই, মার্চ  নারী দিবসের দিন তিনি সোশ্যাল মিডিয়া থেকে এক দিনের জন্যে সন্ন্যাস নিতে চলেছেন।
গতকাল রাত্রি ৯টার সময় প্রধানমন্ত্রীর একটি টুইট ঘিরে জল্পনা তৈরী হয়েছিল, যেখানে তিনি লিখেছিলেন সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথা ভাবছেন তিনি। এই খবর গতকাল রাতেই আমরা ব্রেক করেছিলাম। নরেন্দ্র মোদির সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার ভাবনা চিন্তাকে নিয়ে তোলপাড় শুরু হয়ে  যায় সোশ্যাল মিডিয়াতেই, তথা গোটা ভারতবর্ষে। কেননা সোশ্যাল মিডিয়ার মধ্যে তাঁর ফেসবুক, ইন্সট্রাগ্রাম, টুইটার ও হোয়াটস আপে কোটি কোটি ফলোয়ার রয়েছেন।
আজ প্রধানমন্ত্রীর টুইটার হ্যান্ডেলেই পাওয়া গেল আর একটি ট্যুইস্ট, যেখানে বিষয়টিকে খোলসা করে বলা হয়েছে। আগামী ৮ই মার্চ রবিবার, তাঁর সোশ্যাল মিডিয়ার পেজগুলি থাকবে শুধুমাত্র নারীদের জন্যে। কারন সেই দিন হল আন্তর্জাতিক নারী দিবস। এর সাথে তিনি একটি আমন্ত্রণ জানিয়েছেন সাধারণ মানুষের কাছে, "আপনার এলাকায় এমন কোনো মহিলা আছেন কি ? যিনি সমাজে অভূতপূর্ব কাজ করে দেখিয়েছেন, যিনি হয়ত প্রচারের আলোয় আসেন নি, তাঁর কথা তুলে ধরুন আমার সোশ্যাল মিডিয়া পেজে।" অর্থাৎ ওই দিন প্রধানমন্ত্রী নিজে সোশ্যাল মিডিয়ার কোনো পেজ ব্যবহার করবেন না। তিনি এক দিনের জন্যে সন্ন্যাস নেবেন।
সোশ্যাল মিডিয়া নিয়ে নরেন্দ্র মোদির এই ধরনের ঘোষণা নিয়ে সমালোচনা করতে ছাড়ে নি বিরোধীরা। আজ রাহুল গান্ধী বলেছেন, "প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়া ছাড়তে হবে না, তিনি বরং ঘৃণা ছেড়ে দিন।" কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেছেন, "যিনি এতদিন ডিজিটাল ইন্ডিয়া বলে এত চিৎকার করেছেন, তিনি নিজেই সোশ্যাল মিডিয়া ছেড়ে দেবেন ?" সিপিএম নেতা মহম্মদ সেলিম বলেছেন, "এসব ইচ্ছাকৃত চমক ছাড়া আর কিছু নয়, দিল্লীর হিংসা নিয়ে তিনি এতদিন চুপ ছিলেন, এখন অন্য বিষয় নিয়ে মুখ খুলছেন। নিজের দিকে প্রচারের আলো ঘোরাতে চাইছেন।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages