করোনা ঠেকাতে সাংসদ ও বিধায়করা ১ মাসের বেতন দান করছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ঠেকাতে সাংসদ ও বিধায়করা ১ মাসের বেতন দান করছেন

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), চন্ডিগড়, পাঞ্জাব ও হরিয়ানা, ২৩/০৩/২০২০ : করোনা মহামারীর মোকাবিলা করার জন্যে শিরোমনি অকালি দলের সব সাংসদ ও বিধায়করা তাঁদের এক মাসের বেতন বা ভাতা দান করতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।
করোনা মহামারীর মোকাবিলা করার জন্যে আজ শিরোমনি অকালি দলের প্রেসিডেন্ট সুখবির সিং বাদল দলের সাংসদ ও বিধায়কদের নিয়ে একটি বৈঠক করেন, সেই আলোচনা সভাতেই স্থির হয় যে, প্রত্যেক সাংসদ ও বিধায়করা তাঁদের একমাসের বেতন বা ভাতা পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করবেন। একটি বিবৃতি প্রকাশ করে দলের তরফ থেকে জানানো হয়েছে, "করোনা ভাইরাস যে মহামারীর আকার নিয়েছে, তার মোকাবিলা করার জন্যে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থের প্রয়োজন, তাই দলের সব সাংসদ ও বিধায়কেরা প্রত্যেকেই তাঁদের এক মাসের বেতন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করবেন।"
তবে শুধু সাংসদ বা বিধায়কই  নন, অকালি দলের প্রেসিডেন্ট সুখবির সিং বাদল দলের প্রত্যেক নেতা ও কর্মীদের কাছে আহ্বান করেছেন, যাতে তাঁরা সকালেই নিজেদের সাধ্যমত কিছু অর্থ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন এবং এই ধরনের মারণ রোগের  মোকাবিলা করতে প্রশাসনকে সহযোগিতা করেন।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages