ভারতে নতুন করে আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে নতুন করে আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত

Share This
.দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১০/০৩/২০২০ : ভারতে নতুন করে আরও ৬ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল। এই নিয়ে দেশে করোনায়  মোট আক্রান্ত্রের সংখ্যা হল ৪৫।
ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (ICMR)-এর রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় পুনে থেকে ২ জন, ১ জন কেরালা এবং ৩ জন ব্যাঙ্গালুরুর বাসিন্দাদের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। ভারতের বিভিন্ন প্রান্তে চূড়ান্ত সতর্কতা নেওয়া সত্ত্বেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে বিভিন্ন জায়গায়। বিভিন্ন দেশে যাতায়াতের ক্ষেত্রে প্রতিবন্ধকতা জারি করা হয়েছে। বিভিন্ন আন্তর্জাতিক উড়ানের  যাত্রীদের ওপর রাখা হচ্ছে বিশেষ নজরদারি। দেশের জাহাজ বন্দরগুলির ওপারেও রাখা হয়েছে বিশেষ নজরদারি।
দেশের সীমান্তবর্তী অঞ্চলগুলিতে খোলা হয়েছে স্বাস্থ্য শিবির। সীমান্ত পার করে আসা প্রত্যেকের স্বাস্থ্য পরীক্ষা করার ব্যবস্থা নেওয়া হচ্ছে। ভারত নেপাল সীমান্তের প্রতিটি জায়গায় চেক আপের ব্যবস্থা করা হয়েছে। শিলিগুড়ির কাছে পানিট্যাঙ্কি-কাঁকড়ভিটা সীমান্তে বেশ কিছুদিন ধরেই স্বাস্থ্য শিবির চালানো হচ্ছে। বিদেশিদের জন্যে সিকিম প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ভুটানও পর্যটনের জন্যে তাদের দরজা বন্ধ করে দিয়েছে। ভারত মায়ানমার সীমান্তও বন্ধ রাখা হয়েছে। 
গোটা বিশ্বই করোনা আতঙ্কে কাঁপছে। চীন থেকেই এই মারণ ভাইরাস ছাড়িয়েছে গোটা বিশ্বে, এখনো পর্যন্ত চিনে করোনা আক্রান্ত হয়ে মোট ৩১৩৬ জন মানুষ প্রাণ হারিয়েছেন, আজ চীনের প্রেসিডেন্ট সি জিনপিং চীনের হুয়ান প্রদেশে সফর করতে গিয়েছেন। ভারত ছাড়াও ইরান, জাপান, কোরিয়া, ইউরোপ, আমেরিকা, শ্রীলংকা এবং অন্যান্য দেশেও ছাড়িয়ে পড়েছে করোনা ভাইরাস।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages