"আমি সমাজের শত্রু, ...." লিখে অভিনব উদ্যোগ পুলিশের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"আমি সমাজের শত্রু, ...." লিখে অভিনব উদ্যোগ পুলিশের

Share This
অফবিট

আজ খবর (বাংলা), মন্দসৌর, মধ্যপ্রদেশ, ২৩/০৩/২০২০ : করোনা ভাইরাসের মোকাবিলায়  সাধারণ মানুষকে বাড়ির বাইরে আসা থেকে আটকাতে মধ্যপ্রদেশের মন্দসৌর-এ অভিনব উদ্যোগ নিল  পুলিশ ।
মধ্যপ্রদেশে লক ডাউন ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ঘোষণা করা হয়েছে ১৪৪ ধারা। কিন্তু তা সত্ত্বেও কিছু মানুষের আনাগোনা লেগেই ছিল রাস্তাঘাটে। এবার অবাঞ্চিত আনাগোনা আটকাতে অভিনব উদ্যোগ নিল সেখানকার পুলিশ প্রশাসন। যে সব ব্যক্তিরা মান্দসৌরের ইস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছিল তাদের একটি বিশেষ লিফলেট হাতে ধরিয়ে ছবি তুলে নিচ্ছিল পুলিশ, আর সেই সব ছবি পোস্ট করে দেওয়া শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে, যাতে এইসব ব্যক্তিদের থেকে অন্যান্যরা দূরত্ব বজায় রাখেন। হাতে ধরিয়ে দেওয়া লিফলেটে লেখা রয়েছে, ম্যাঁয় সমাজ করে দুশমন হুঁ, ম্যাঁয় ঘর মে নেহি রাহুঙ্গা (আমি সমাজের শত্রু, আমি ঘরে থাকব না) । এভাবেই যারা অকারণে রাস্তায় ঘুরে বেরিয়ে লক ডাউনের উদ্যোগকে নস্যাৎ করার চেষ্টা করছে, তাদেরকে সমাজে চিহ্নিত করার কাজ করে চলেছে সেখানকার পুলিশ।
মান্দসৌরের এএসপি হিতেশ চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, "যেখানে যাকে রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে, যদি দেখা যায় জরুরী প্রয়োজন ছাড়াই সে বেরিয়েছে, তাহলে তাদের হাতে লিফলেট ধরিয়ে আমরা ছবি তুলে নিচ্ছি, সেই ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে দিচ্ছি। তারপর তাকে বাড়িতে পাঠিয়ে দিচ্ছি।"
এএসপি চৌধুরী সাধারণ মানুষের কাছে আবেদন করে বলেছেন, "খুব জরুরি প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় বেরোবেন না, নিজেদেরকে বাড়ির মধ্যে আবদ্ধ রাখুন। না হলে, এই মহামারীর সাথে আমরা লড়াই করতে পারব না। আমাদের সাথে সহযোগিতা করুন।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages