দিল্লীতে একটি কোম্পানীর ১৬ জনের শরীরে পাওয়া গেল করোনা ভাইরাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে একটি কোম্পানীর ১৬ জনের শরীরে পাওয়া গেল করোনা ভাইরাস

Share This
হচ্ছেটা কি

আজ খবর (বাংলা ), নতুন দিল্লী, ৩১/০৩/২০২০ : দিল্লীর কাছে একটি অগ্নি নির্বাপক সংস্থাকে সম্পূর্ণভাবে সিল করে দেওয়া হল, এই সংস্থায় কর্মীরা একসাথে কাজ করছিলেন, তাঁদের মধ্যে ১৬ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে। 
চলতি মার্চ মাসের মধ্যেই এই কোম্পানির অডিটরকে বিদেশ থেকে ডাকা হয়েছিল সংস্থাটির অফিসে। এই কোম্পানিটি দিল্লীর কাছে নয়ডায় গৌতম বুদ্ধ নগরে অবস্থিত। দিনদুয়েক আগেই এখানকার জেলাশাসক জানিয়েছিলেন, ওই কোম্পানীর আধিকারিকদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে। সেইমত আজ কোম্পানিটিকেই প্রথমে বন্ধ করে দিয়ে সম্পূর্ণভাবে সিল করে দেওয়া হল।
জেলাশাসক জানিয়েছেন, "এই অগ্নিনির্বাপক সংস্থাটির নাম 'সিজ ফায়ার', এই সংস্থার মালিক ও অন্যান্য কয়েকজন বিদেশ ভ্রমন করে এসেছিলেন, কিন্তু দেশে ফিরে তাঁরা তাঁদের বিদেশ ভ্রমনের কথা গোপন করেছিলেন।" এই সংস্থার মালিক ও অন্যান্যদের  থেকেই শ্রমিকদের মধ্যে করোনা ছড়িয়ে পড়েছে বলে মনে করা হচ্ছে। ওই শ্রমিকদেরকে হাসপাতালের আইসোলেশানে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে। মালিক ও তাঁর সাথে অন্যান্য যাঁরা বিদেশ থেকে ফিরেছিলেন তাঁদের প্রত্যেকের শরীরে করোনা পাওয়া গিয়েছে। সংস্থার মালিকের বিরুদ্ধেও এফআইআর করা হয়েছে। গোটা দেশে লক ডাউন থাকার পরেও কিভাবে ওই সংস্থায় কাজ চলছিল তা খতিয়ে দেখছে পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages