বিশ্বকাপে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে দারুন নাচলেন থাই মহিলা খেলোয়াড়রা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিশ্বকাপে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে দারুন নাচলেন থাই মহিলা খেলোয়াড়রা

Share This
 খেলাধুলা

আজ খবর (বাংলা), সিডনি, অস্ট্রেলিয়া, ০৩/০৩/২০২০ : মহিলাদের টি ২০ ক্রিকেট ওয়ার্ল্ড কাপের খেলায় আজ  একটু অন্যভাবে উপভোগ করলেন মাঠে থাকা দর্শকরা।
আজ মহিলা টি২০ বিশ্ব কাপ ক্রিকেটে ছিল থাইল্যান্ডের সাথে পাকিস্তানের ম্যাচ। কিন্তু হঠাৎ করেই সিডনির শোগ্রাউন্ড স্টেডিয়ামের  আকাশ কালো করে নামে অঝোরে বৃষ্টি। তবে খেলার শুরুতে আবহাওয়া ছিল অনেকটাই পরিস্কার। থাইল্যান্ডের খেলোয়ার  নাট্টাকান চানতামের  ব্যাটে এসেছিল ৫৬ রান, আর থাইল্যান্ডের স্কোর হয়ে দাঁড়িয়েছিল ৩ উইকেটে ১৫০ রান। 
ম্যাচ জেতার জন্যে পাকিস্তানের সামনে ছিল ১৫১ রানের টার্গেট, অর্থাৎ প্রতি ওভারে তুলতে হত প্রায় ৭.৫ রান করে.; কিন্তু বাদ সাধল বৃষ্টি। খেলতে নামতেই পারল না পাকিস্তানের মহিলা দল। কিন্তু এর মধ্যেই অন্যরকম  একটা মজা উপস্থাপিত হল দর্শকদের সামনে। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে খেলা বন্ধ থাকার সময় থাইল্যান্ডের মহিলা খেলোয়াররা হঠাৎ করেই শুরু করে দিলেন নাচ। মাইকে তখন চলছে ভেঙ্গা বয়েজের বিখ্যাত গান 'উই লাইক টু পার্টি'। আই তার তালে তালে নেচে চলেছেন থাইল্যান্ডের  মহিলা ক্রিকেটাররা। অসাধারন সেই দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন উপস্থিত দর্শকরা। শেষ পর্যন্ত অবশ্য থাইল্যান্ড বনাম পাকিস্তানের ম্যাচটি বাতিল হিসেবে ঘোষণা করা হয়েছে।
নাচের ভিডিও লিংক - https://twitter.com/i/status/1234740860610326530
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages