পাহাড়ের মাথা থেকে বিশাল বোল্ডার গড়িয়ে এসে পিষে দিয়ে গেল মানুষদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাহাড়ের মাথা থেকে বিশাল বোল্ডার গড়িয়ে এসে পিষে দিয়ে গেল মানুষদের

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১০/০৩/২০২০ : বিশালাকার বোল্ডার পাহাড়ের মাথা থেকে গড়িয়ে পড়ায় মৃত্যু হল চার জনের, আশঙ্কাজনক অবস্থায় আহত একজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
আজ সকালে জম্মু ও কাশ্মীরের উধমপুর জেলার ঘোরদি গ্রামে আচমকাই পাহাড়ের মাথা থেকে বিশালাকার একটি বোল্ডার হুড়মুড়িয়ে নেমে আসে নিচের দিকে। অতবড় একটি বোল্ডার নিমেষে গুড়িয়ে দেয় সেখানকার কিছু ঘরবাড়ি। ওই বোল্ডারের নিচে চাপা পরে ঘটনাস্থলেই মারা যান চারজন, একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, তাঁর অবস্থাও  অত্যন্ত সঙ্কটজনক বলে জানানো হয়েছে। 
ঘটনাস্থলে পৌঁছেছে জম্মু ও কাশ্মীরের পুলিশ। বোল্ডারটি যাতে আর নিচের দিকে গড়িয়ে না যায়, তার ব্যবস্থা করা হচ্ছে। যে চার জন  ওই ঘটনায় প্রাণ হারিয়েছেন, তাঁদের শনাক্ত করার কাজ চলছে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages