অধীর চৌধুরীর দিল্লীর বাড়িতে দুষ্কৃতী হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অধীর চৌধুরীর দিল্লীর বাড়িতে দুষ্কৃতী হামলা

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৩/০৩/২০২০ : এই মুহূর্তে খবর পাওয়া যাচ্ছে, দিল্লীতে বহরমপুরের সাংসদ তথা কংগ্রেস নেতা অধীর চৌধুরীর বাসভবনে কিছু দুষ্কৃতী জোর করে ঢুকে পড়ে হামলা চালানোর চেষ্টা করেছে।
বিষদে জানা না গেলেও, এখনো পর্যন্ত যেটুকু জানা গিয়েছে, তাতে বলা হয়েছে, ১০-১১ জনের একদল দুষ্কৃতী কিছুক্ষণ আগে দিল্লীতে অধীর চৌধুরীর বাড়িতে ঢুকে পড়েছিল। তারা বাড়ির সুরক্ষা কর্মীদের সাথে দুর্ব্যবহার করে বলে অভিযোগ উঠেছে। এই বাড়ির মধ্যেই অধীর চৌধুরীর একটি অফিস রয়েছে। দুষ্কৃতীরা সেই অফিসের মধ্যে ঢুকে টেবিলের ওপরে থাকা ফাইলপত্র ছুঁড়ে ফেলে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
সাংসদ অধীর চৌধুরী আজ সারাদিন সংসদেই ব্যস্ত ছিলেন, তাই ঘটনার সময় তিনি বাড়িতে উপস্থিত ছিলেন না। এই 
খবর পেয়ে তিনিও সংসদ ভবন থেকে নিজের বাড়ির দিকে রওনা হয়েছেন বলে জানতে পারা  গিয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে দিল্লী পুলিশ। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages