করোনা আজ দু জনের মৃত্যু হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা আজ দু জনের মৃত্যু হল

Share This
দেশের খবর

আজ খবর(বাংলা), নতুন দিল্লী, ২২/০৩/২০২০ : করোনা আতঙ্ক যাতে জনজীবনে চেপে না বসে, তার জন্যে বার বার দেশের মানুষকে সতর্ক হওয়ার পরামর্শ দিয়ে চলেছে কেন্দ্র ও রাজ্য সরকারগুলি।
ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এখন বেড়েই চলেছে। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ জানাচ্ছে, এই মুহূর্তে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৩৪১; আজ সকাল ১০টা পর্যন্ত মোট ১৬৯৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ১৬১০৯ জনের পরীক্ষা করা গিয়েছেবলে জানিয়েছে ICMR। 
আজ ভারতে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। একটি মৃত্যুর খবর পাওয়া গিয়েছে মহারাষ্ট্র থেকে, অপরটি বিহার থেকে। মাহারাষ্ট্রতেই সবচেয়ে বেশি সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন দেশের মধ্যে। আজ এই রাজ্যে ৬৩ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে; অবশ্য ওই ব্যক্তির ব্লাড সুগার, ব্লাড প্রেসার এবং ইস্কেমিক অফ হার্ট ডিজিজ ছিল বলে জানা গিয়েছে।
অপরদিকে বিহারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৮ বছরের একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ওই ব্যক্তির কিডনি নষ্ট হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে আজ সারাদিন ধরে গোটা দেশ জুড়ে জনতা কার্ফু পালিত হচ্ছে করোনা ভাইরাসকে মোকাবিলা করার জন্যে। মহারাষ্ট্রে ইতিমধ্যেই লক ডাউন করে দেওয়া হয়েছে। আগামী ৩১শে মার্চ পর্যন্ত লক ডাউন করে  ও হরিয়ানা সরকার। ওড়িশা সরকারও আগামী ২৯শে মার্চ পর্যন্ত ওড়িশার ৫টি জেলা ও ৮টি শহরকে লক ডাউন ঘোষণা করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages