করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী ও সংবাদ মাধ্যমের প্রধানদের সাথে ভিডিও কনফারেন্স সারলেন প্রধানমন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী ও সংবাদ মাধ্যমের প্রধানদের সাথে ভিডিও কনফারেন্স সারলেন প্রধানমন্ত্রী

Share This
দেশের খবর

আজ খবর ( বাংলা), নতুন দিল্লী, ২৩/০৩/২০২০ : করোনা ভাইরাসের প্রকোপ আটকাতে  দেশের প্রায় সব মুখ্যমন্ত্রীদের সাথে ভিডিও কলিং-এর মাধ্যমে আলোচনা সেরে নিলেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। 
আজ সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিভিন্ন রাজ্যগুলিতে লক ডাউন করে দেওয়ার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রীদের। শুধু তাই নয়, লক ডাউনের সময় কড়া নজরদারি চালানোর কথাও বলেছেন তিনি।প্রত্যেক নাগরিক যাতে এই লক ডাউন গুরুত্ত্ব সহকারে পালন করে, সেইদিকে নজর রাখার কথা বলেছেন প্রধানমন্ত্রী। তিনি জানিয়েছেন এই লক ডাউন কোভিড -১৯ এর সাথে লড়াই করার একটি পর্যায়ে মাত্র।
পশ্চিমবঙ্গে আর কিছুক্ষণের মধ্যেই বিকেল ৪তে থেকে লক ডাউন করে দেওয়া হচ্ছে। কিছু জরুরী পরিষেবাকে লক ডাউনের আওতা থেকে বাদ দেওয়া হয়েছে, বাকি সবকিছু বন্ধ রাখা হবে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, রাজ্যে মহামারী আইন বলবৎ করা রয়েছে, তাই যে ব্যক্তি লক ডাউনের নিয়ম ভাঙবেন তাঁর বিরুদ্ধে প্রশাসন কড়া ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ মুখ্যমন্ত্রীদের সাথে আলোচনা করার পর সর্বভারতীয় বেশ কিছু বৈদ্যুতিন মাধ্যমের সাথেও ভিডিও কনফারেন্স করেছেন, সেই ভিডিও কনফারেন্স উপস্থিত ছিলেন জী গ্রূপের সুভাষ চন্দ্র, আজ টকের কল্লি পুরাই, ইন্ডিয়া টিভির রজত শর্মা, রিপাবলিক টিভির অর্ণব গোস্বামী, এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (ANI) স্মিতা প্রকাশ।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages