টিম ইন্ডিয়ার নির্বাচক হিসেবে কাকে বাছবেন সৌরভ, জানা যাবে আজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টিম ইন্ডিয়ার নির্বাচক হিসেবে কাকে বাছবেন সৌরভ, জানা যাবে আজ

Share This
 খেলাধুলা

আজ খবর (বাংলা), মুম্বই, ০৩/০৩/২০২০ : ভারতীয় ক্রিকেটের সিলেক্টর প্যানেলে  কে কে থাকবেন তা চূড়ান্ত করতে আজ মুম্বই পৌঁছালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। 
আজ বিকেলবেলায় বোর্ড অফ ক্রিকেট কন্ট্রোল অফ ইন্ডিয়ার প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গাঙ্গুলি প্রথমবার বৈঠক করবেন বিসিসিআইয়ের (BCCI) সদ্য নিযুক্ত ক্রিকেট এডভাসারি কমিটির (CAC) সাথে। এই কমিটিটিও নতুন ভাবে তৈরী হয়েছে, যে কমিটিতে আছেন প্রাক্তন ক্রিকেটার মদন লাল, আর পি সিং ও সুলক্ষণা নায়েক। এই তিন সদস্যের কমিটির সাথে প্রথমবার বৈঠকে বসবেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। 
আজকের বৈঠকে ঠিক করা হবে ভারতীয় ক্রিকেট বোর্ডে সিলেক্টর হিসেবে কারা থাকবেন। বিসিসিআইয়ের অধীনে  সিএসি কমিটির সদস্যদের নিযুক্ত করা হয়েছিল এই বছর ৩১শে জানুয়ারি। তারও আগে জানুয়ারি মাসের ১৮ তারিখে ভারতীয় ক্রিকেট বোর্ডের সিলেক্টার কমিটির জন্যে আবেদন করার নোটিফিকেশন দেওয়া হয়েছিল বিসিসিআইয়ের তরফ থেকে। 
এখনো পর্যন্ত বেশ কিছু আবেদনপত্র জমা পড়েছে বলে জানতে পারা গিয়েছে। সেই আবেদনগুলিকেই আজ ঝাড়াই বাছাই করে বেছে নেওয়া হবে ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক হিসেবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের  নির্বাচক হতে গেলে কিছু শর্ত অবশ্যই পালন করতে হয়, সেগুলি হল, হয় তাঁর  ৭টি টেস্ট ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকতে হবে, নাহয় অন্তত ৩০টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলার অভিজ্ঞাতা থাকতে হবে অথবা ১০টি একদিবসীয় ম্যাচ ও ২০টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকতে হবে। সৌরভদের বৈঠক শেষ হলেই জানতে পারা যাবে ভারতীয় ক্রিকেট বোর্ডের  নতুন নির্বাচক করা হচ্ছেন। 
(ANI)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages