আটকে দেওয়া হল গাড়ি, সংসদে হেঁটেই ঢুকলেন অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আটকে দেওয়া হল গাড়ি, সংসদে হেঁটেই ঢুকলেন অধীর চৌধুরী

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০৫/০৪/২০২০ : সংসদ ভবনে প্রবেশ পথে আজ বিজয় চকেই আটকে দেওয়া হল কংগ্রেস নেতা তথা দলের মুখপাত্র অধীর রঞ্জন চৌধুরীর গাড়ি। এরপর গোটা রাস্তা হেঁটেই তাঁকে প্রবেশ করতে হয় পার্লামেন্টের অভ্যন্তরে।
খোঁজ খবর নিয়ে জানা যায়, কোনো ভিআইপির গাড়ি সংসদ ভবনে প্রবেশ করতে গেলে তাঁর গাড়িতে যে স্টিকার লাগানো থাকে, সেই স্টিকার অধীর বাবুর গাড়িতেও ছিল, কিন্তু সেটি পুরোন তারিখের স্টিকার ছিল; নিরাপত্তা রক্ষীদের বক্তব্য বর্তমান তারিখের স্টিকার না থাকার ফলেই তাঁর গাড়ি নিয়ম মাফিক আটকানো হয়েছে। এরপর তিনি গাড়ি থেকে নেমে হেঁটে চলে যান সংসদ ভবনে।

এই বিষয়টি নিয়ে অধীর  চৌধুরী জানিয়েছেন, "আজ আমি দুবার সংসদ ভবনে এসেছি। আমার গাড়িতে যে স্টিকার লাগানো আছে তা ২০১৯ সালের। আর তার বৈধতা এবছর ৩১শে মার্চ পর্যন্ত রয়েছে। সেই সময়সীমা পার হওয়ার আগেই কি করে আমার গাড়ি আটকান হল ? "
অধীর চৌধুরী বলেন, "সংসদ ভবনের যে নিয়ম কানুন রয়েছে, তা প্রত্যেক সাংসদের মেনে চলা উচিত বলে আমি মনে করি। তবে মনে হচ্ছে কেউ কেউ নতুন নিয়ম তৈরী করতে চাইছে।" এই ঘটনায় বেশ ক্ষুব্ধ দেখাচ্ছিল তাঁকে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages