আজ রাত্রি ১২টা থেকে টানা ২১ দিন গোটা দেশ জুড়ে সম্পূর্ণ লক ডাউন : প্রধানমন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ রাত্রি ১২টা থেকে টানা ২১ দিন গোটা দেশ জুড়ে সম্পূর্ণ লক ডাউন : প্রধানমন্ত্রী

Share This

আজ খবর ( বাংলা), নতুন দিল্লী, ২৪/০৩/২০২০ :  আজ রাত্রি ১২টা থেকে টানা ২১ দিন গোটা দেশ জুড়ে সম্পূর্ণ লক ডাউনের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
আজ রাত্রি ৮টার সময় নরেন্দ্র মোদী টিভির পর্দায় লাইভ হয়েছিলেন আগাম সূচনা অনুযায়ী। প্রধানমন্ত্রী  ঘোষণা করলেন, জনতা কার্ফুর জন্যে দেশবাসীকে অসংখ্য ধন্যবাদ। তবে গোটা দেশের জনজীবনকে রক্ষা করতে এবার টানা ২১ দিন লক ডাউন পালন করতে হবে দেশজুড়ে, তবেই এই মারণ রোগ করোনা ভাইরাসের সাথে আমরা ঠিকমত লড়াই করতে পারব।"
প্রধানমন্ত্রী বলেন, "বাড়ির দরজা থেকে এক কদম বাইরে রাখলে করোনা ভাইরাসকে আমন্ত্রণ করে বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হবে। তাই এই ২১ দিন আপনারা কেউ বাড়ি থেকে বের হবেন না। আমি নিশ্চিত প্রত্যেক ভারতবাসী আমার এই কথা রাখবেন, গোটা ভারতকে এই সঙ্কট থেকে জিতিয়ে নিয়ে আসবেন। আপনারা সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। 
সুতরাং আজ রাত্রি ১২টা  থেকেই গোটা দেশ  জুড়ে শুরু হয়ে যাচ্ছে লক ডাউন, যা প্রধানমন্ত্রীর কথায় এক ধরনের কার্ফু জারি করা হল। যা কিনা জনতা কার্ফুর থেকেও অনেকটাই কঠিন হবে, কিন্তু মহামারীর হাত থেকে দেশকে বাঁচাতে এছাড়া অন্য কোনো উপায় ছিল না।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages