কাশ্মীরেও ধরা পড়ল করোনা, দেশে মৃত্যু বেড়ে ২ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরেও ধরা পড়ল করোনা, দেশে মৃত্যু বেড়ে ২

Share This
দেশের খবর

আজ খবর, (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৪/০৩/২০২০ : জম্মু ও কাশ্মীরে দ্বিতীয় করোনা আক্রান্ত রোগীকে চিহ্নিত করা হল। কাশ্মীর উপত্যকায় এই নিয়ে দু'জনকে করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত করা হয়েছে।
আজ জম্মু ও কাশ্মীরের NHM  অধিকর্তা ভূপিন্দর কুমার জানিয়েছেন, এই নিয়ে কাশ্মীরে দুজনের করোনা পজিটিভ হতে দেখা গেল। এই দ্বিতীয় ব্যক্তি প্রথম করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে ছিলেন, তাই দ্বিতীয় জনেরও  করোনা হয়ে গিয়েছে খুব সহজেই। কাশ্মীরের শের ই কাশ্মীর ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স হাসপাতালে সব চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীর ছুটি বাতিল করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ নিরবিচ্ছিন্নভাবে পরিষেবা চালিয়ে যাওয়ার জন্যে নির্দেশ দিয়েছে। গতকাল শুক্রবারও এই হাসপাতালে ছুটি ছিল না। কিন্তু এভাবে উপত্যকায় করোনা ছড়িয়ে পড়লে আগামী গ্রীষ্মের মরসুমে কাশ্মীর ভ্রমনের ওপর কোপ  পড়তে পারে বলে মনে করা হচ্ছে। 
করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ভারতে ৮৩ ছাড়িয়েছে। এঁদের মধ্যে এখনো পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। গতকাল দিল্লীর জনকপুরী এলাকার এক বৃদ্ধা করোনা রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এই বৃদ্ধার ছেলে ইতালি ও সুইজারল্যান্ড ভ্রমন করে বাড়ি ফিরেছিলেন, তাঁর থেকেই তাঁর মায়ের করোনা হয়েছিল বলে জানতে পারা গিয়েছে। গতকাল ওই বৃদ্ধা মারা যান।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages