অবশেষে বেরিলি থেকে গ্রেপ্তার শাহরুখ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে বেরিলি থেকে গ্রেপ্তার শাহরুখ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), বেরিলি, উত্তর প্রদেশ, ০৩/০৩/২০২০ :  অবশেষে দিল্লীতে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদীদের ওপর গুলী চালানোর ঘটনায় অভিযুক্ত শাহরুখকে গ্রেপ্তার করল দিল্লী পুলিশ।
২৪শে  ফেব্রুয়ারি দিল্লীর জাফরাবাদ তে সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে এবং সপক্ষে পথে নেমে আন্দোলন করছিলেন তাদের মধ্যে গন্ডগোল বেঁধে গিয়েছিল। সেই বিক্ষোভ আন্দোলনকারীদের কাছাকাছি পৌঁছে যায়  শাহরুখ। তারপর বিনা প্ররোচনায় সে পুলিশের উপস্থিতিতেই মোট আট রাউন্ড গুলি চালিয়েছিল বলে অভিযোগ উঠেছিল। এমনকি পুলিশকে লক্ষ করেও সে গুলি চালিয়েছিল।
এই ঘটনার পর থেকেই পলাতক ছিল ৩৩ বছর বয়সী শাহরুখ। তাকে খুঁজে পাচ্ছিল না পুলিশ। এই নিয়ে বিতর্কের সৃষ্টিও হয়েছিল। অনেকেই দিল্লী পুলিশের কড়া সমালোচনা করেছিলেন। ঘটনার সময় সে একটি লাল টি শার্ট পড়েছিল।
অবশেষে ঘটনার আট দিনের মাথায় উত্তর প্রদেশের বেরিলি থেকে পুলিশ আজ গ্রেপ্তার করেছে শাহরুখকে। এরপর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করবে। এতদিন সে কোথায় ছিল ? কার কার আশ্রয়ে সে ছিল ? ইত্যাদি। এই ব্যাপারে দুপুর সাড়ে তিনটে নাগাদ পুলিশ সাংবাদিকদেরকে বিস্তারিত জানাবে বলে জানা গিয়েছে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages