দুই ডাক্তারকে পুলিশি হেনস্থার অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুই ডাক্তারকে পুলিশি হেনস্থার অভিযোগ

Share This
হচ্ছেটা কি

আজ খবর (বাংলা), খাম্মাম, তেলেঙ্গানা, ২৫/০৩/২০২০ : হাসপাতালে ডিউটি করতে যাওয়ার সময় এক মহিলা ডাক্তারকে  নিগ্রহের অভিযোগ উঠল তেলেঙ্গানা পুলিশের বিরুদ্ধে। ওই ডাক্তারের নাম ড: হিমাবিন্দু। 
পুলিশি নিগ্রহের অভিযোগ করে ওই ডাক্তার বলেন, "একটি এমার্জেন্সি কেসের জন্যে আমাকে হাসপাতাল থেকে জরুরিভিত্তিক  ফোন করা হয়েছিল।  সেই কেসের জন্যেই আমি হাসপাতালে যাচ্ছিলাম। পথে আমাকে পুলিশ আটকায়, আমি তাঁদেরকে নিজের আইডি কার্ড দেখিয়ে জানাই কেন আমাকে বাইরে বের হতে হয়েছে। তা সত্ত্বেও ওই পুলিশরা আমাকে জোর করে টেনে হিঁচড়ে থানায় নিয়ে যায়, সূর্যাস্তের পরের ঘটনা হলেও থানায় গিয়ে দেখি কোনো মহিলা পুলিশ সেখানে নেই। পুলিশ আমার আইডি এবং মোবাইল ফোন কেড়ে নেয় এবং আমাকে হেনস্থা করে। খাম্মাম পুলিশের এক অফিসার যাঁর নাম গনেশ, তিনিই আমাকে টানা হিঁচড়ে করেছিলেন।"
ড: হিমাবিন্দু বলেন, "আজ সকালে অন্যান্য ডাক্তারদের সহযোগিতায় আমি এই ব্যাপারে দুটি থানায় অভিযোগ জমা দিয়েছি, এবং পুলিশের পক্ষ থেকে আমার কাছে লিখিত ভাবে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছে।" করোনা ভাইরাসের রোগীদেরকে টানা ১৫ দিন ধরে চিকিৎসা করে চলেছেন, এমন একজন ডাক্তারও  বলেন, গনেশ নামে ওই অফিসার তাঁকেও একদিন গাড়ি আটকে হেনস্থা করার চেষ্টা করেছিল। তিনি বলেছেন, "যখন ওই অফিসারকে আমি বলি যে, আমি একজন ডাক্তার আর আমি প্রতিদিন নিজের জীবন বিপন্ন করেই রোগীদের সেবা করে যাচ্ছি, তখন ওই অফিসার আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে আমাকে মারবার জন্যে হাত তুলেছিলেন। আমি চাই ওই অফিসার অবিলম্বে ক্ষমা চান।আর পুলিশ তাঁর বিরুদ্ধে ব্যাবস্থা নিক।"
প্রসঙ্গত উল্লেখ্য,  ইন্ডিয়ান কাউন্সিল ফর মেডিকেল রিসার্চ জানিয়েছে, এখনো পর্যন্ত  ভারতে মোট ৫৩৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে, যার মধ্যে ইতিমধ্যেই ১১ জনের মৃত্যু হয়েছে।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages