পাকিস্তানের গালে ফের সপাটে থাপ্পড় কষালো ইউরোপীয় পার্লামেন্ট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের গালে ফের সপাটে থাপ্পড় কষালো ইউরোপীয় পার্লামেন্ট

Share This
 আন্তর্জাতিক

আজ খবর(বাংলা), জেনেভা, সুজারল্যান্ড, ০৩/০৩/২০২০ :  পাকিস্তানে গালে ফের একবার সজোরে চর কষালো ইউরোপীয় পার্লামেন্ট। পাকিস্তানের মাটিতে সন্ত্রাসবাদের খুল্লামখুল্লা বাড়বাড়ন্ত ও মানবাধিকারের পতন দেখে ক্ষুব্ধ ইউরোপীয় পার্লামেন্ট।
ইউরোপীয় পার্লামেন্ট স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে যে, পাকিস্তান কাশ্মীর নিয়ে মিথ্যা তথ্য দিয়েছে, তারা মিথ্যা বলছে এবং পাকিস্তানের মাটিকে তারা সন্ত্রাসের আঁতুরঘর বানিয়ে রেখেছে। শুধু তাই নয়, পাশাপাশি পাকিস্তানে মানবাধিকার এখন এমন জায়গায় এসে পৌঁছেছে যে তা গোটা দুনিয়াকে ব্যথিত করছে। 
আজ জেনেভায় ইউনাইটেড নেশনস হিউম্যান রাইটস কাউন্সিলের ৪৩তম সম্মেলনের পাশাপাশি জেনেভা প্রেস ক্লাবে একটি অনুষ্ঠান হচ্ছিল, যার নাম 'জম্মু & কাশ্মীর : শিফটিং ফ্যাক্টস ফ্রম ফিক্শন'। এই সভায় ইউরোপীয় পার্লামেন্টের জিয়ান্নে গানশিয়া ও  ফুলভিও  মার্টুসিয়েল্লো বলেছেন, "পাকিস্তান নিজেদের দেশের উন্নয়নের দিকে নজর না দিয়ে সন্ত্রাসের দিকে মনোনিবেশ করেছে। পাকিস্তানকে এখন নোংড়া সন্ত্রাসের স্বর্গভূমি বলে চিহ্নিত করা যায়। এই দেশে বেশ কিছু সমাজবিরোধী রয়েছে যাদের অত্যাচারে সাধারণ কাশ্মীরিদের স্বাভাবিক জীবন যাত্রা নরকে পরিণত হয়েছে।"
এই আলোচনা সভায় এটাও আলোচিত হয়েছে যে, কিভাবে পাকিস্তান কাশ্মীরের প্রতিটি বিষয়ে নাক গলাচ্ছে এবং সেখানে মানবাধিকারকে লংঘন করে চলেছে।
জম্মু ও কাশ্মীর নিয়ে পাকিস্তান যে গোটা দুনিয়ার সামনে মিথ্যা তথ্য পেশ করছে এবং গোটা বিশ্বকে বোকা বানাতে চাইছে সেটাও সবাই বুঝতে পেরে গিয়েছে। কাশ্মীরিরা  ভারতের সাথেই এবং ভারতের অঙ্গ হয়ে যেতে চেয়েছিল এবং পাকিস্তান যে তাতে অনৈতিকভাবে বাধা দিয়ে চলেছে এবং জবরদস্তি নাক গলাতে চাইছে, আজকের আলোচনায় সেটাও আলোচিত হয়েছে সুস্পষ্টভাবে। গোটা দুনিয়ার সামনে পাকিস্তান এখন একটা সন্ত্রাসবাদী দেশ হয়ে দাঁড়িয়েছে, প্রায় গোটা দুনিয়া ধিক্কার জানাচ্ছে,  তাতেও কোনো লজ্জা অনুভব করেন না  সেই দেশের প্রধানমন্ত্রী ইমরান খান।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages