অমিত শাহের কলকাতা সফরের প্রতিবাদে সিপিএম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অমিত শাহের কলকাতা সফরের প্রতিবাদে সিপিএম

Share This
রাজনীতি

আজ খবর(বাংলা), কলকাতা, ০১/০৩/২০২০ : আজ কলকাতায় এসেছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ. তিনি কলকাতার শহীদ মিনার প্রাঙ্গনে আজ সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও নাগরিকত্ব বিলের সমর্থনে প্রচার করবেন, সেইসঙ্গে বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচির উদ্বোধন করবেন। 
আজ অমিত শাহ কলকাতায় পা রাখার সাথে সাথেই প্রতিবাদ ও বিক্ষোভে সোচ্চার হয়ে উঠেছে বিরোধীরা। সিপিএমের তরফ থেকে কলকাতার বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়েছে। বিমানবন্দরের ১ নম্বর গেটের সামনেও সিপিএমের বহু কর্মী সমর্থকরা জড়ো হয়েছিলেন। শেষমেশ বিমানবন্দরের ৪ নম্বর গেট দিয়ে অমিত শাহকে বের করে নিয়ে যায় পুলিশ। 
অমিত শাহের কলকাতায় আসার প্রতিবাদ জানিয়ে যাদবপুর অঞ্চলে মিছিল বের করা হয়।  স্লোগানে মেতে ওঠে যাদবপুর ৮বি বাস স্ট্যান্ড চত্বর। ধর্মতলায় পুলিশের ব্যারিকেড  ভাঙার চেষ্টা করেন প্রতিবাদীরা। বেহালা চৌরাস্তা অঞ্চেলেও বেশ কিছু সিপিএমের সমর্থক কিছুক্ষণের জন্যে পথ অবরোধ করে 'অমিত শাহ গো ব্যাক' বলে স্লোগান দিতে থাকেন। সেখানে অমিত শাহের কুশ পুত্তলিকা দাহ  করা হয়, পুলিশ এসে প্রতিবাদীদের সরিয়ে দেয়। 
এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন কলকাতায় এসেছিলেন, সেই সময়েও বাম  সমর্থক এবং বাম সমর্থিত ছাত্রেরা প্রতিবাদ আন্দোলন করেছিলেন। এবারেও অমিত শাহের কলকাতায় আসা নিয়ে একই রকম আন্দোলনের পথে হাঁটতে চাইছে বামেরা। দেখুন ভিডিও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages