'মাই নাম ইজ খান'-এর দশ বছর পূর্তিতে আবেগাপ্লুত শাহরুখ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'মাই নাম ইজ খান'-এর দশ বছর পূর্তিতে আবেগাপ্লুত শাহরুখ

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, ১৩/০২/২০২০ : 'মাই নাম ইজ খান' সিনেমাটির দশ বছর পূর্তি উদযাপন করলেন বলিউডের বাদশা  শাহরুখ খান.  এই ছবিতে তাঁর নায়িকা ছিলেন কাজল। 
'মাই নাম ইজ খান' ছবির শ্যুটিংয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শাহরুখ তাঁর টুইটারে। সেই সাথে তিনি লিখেছেন, "'মাই নাম ইজ খান' আমার ফিল্মি কেরিয়ারের অন্যতম শ্রেষ্ঠ ছবি; ধন্যবাদ কাজল, ধন্যবাদ করন, এই ছবি আমাকে অসামান্য স্মৃতি দিয়ে গিয়েছে, যা আমি প্রায়ই দেখতে চাই মনের অগোচরে।"
এক দিন আগে করন জোহরও এই সিনেমাটিকে নিয়ে নস্টালজিক হয়ে টুইট করে লিখেছিলেন, "'মাই নাম ইজ খান', এমন একটা ছবি হয়েছিল, যাতে দুর্দান্ত বার্তা দেওয়া হয়েছিল, যে ছবিকে আমি সবসময় মনে রাখতে চাই, কিন্তু এই ছবি আমাকে সেই সময় ব্যথিত করেছিল, তাই এই ছবির প্রসঙ্গ আসলেই আমার মন খারাপ হয়ে যায়।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages