নির্ভয়া ধর্ষণ কাণ্ডে নতুন করে ফাঁসির আদেশ শোনালো আদালত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্ভয়া ধর্ষণ কাণ্ডে নতুন করে ফাঁসির আদেশ শোনালো আদালত

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ১৭/০২/২০২০ : নির্ভয়া ধর্ষণ কাণ্ডে চার অপরাধীদের অবশেষে নতুন করে ফাঁসির আদেশ শোনালো আদালত, ফাঁসির দিন ধার্য করা হয়েছে আগামী ৩রা মার্চ সকাল ৬টায়। 
নির্ভয়া ধর্ষণ মামলায় দীর্ঘদিন ধরে চলছে নানান  টালবাহানা।  আইনের নানান ফাঁক খুঁজে নিয়ে অপরাধী পক্ষের আইনজীবী চার অপরাধীর ফাঁসি এতদিন পর্যন্ত যাতে কার্যকর করা না হয়, তার জন্যে সবরকম চেষ্টা চালিয়ে গিয়েছেন, যার ফলে এর আগে দু'দুবার ফাঁসির দিন বদলাতে হয়েছে।
তিহার জেল কর্তৃপক্ষ আদালতের কাছে আবেদন জানিয়েছিল, নতুন করে এই চার অপরাধীদের ফাঁসির দিন ঘোষণা করা হোক। এর আগে এই মাসের ১ তারিখেই ফাঁসি হয়ে যাওয়ার কথা ছিল এই চার অপরাধীদের, কিন্তু আইনের ফাঁক গলেই বেরিয়ে যায় এই চার অপরাধী। আদালত সেই সময় ফাঁসির আদেশ অনির্দিষ্টকালের জন্যে মুলতুবি রেখে দেয়, কিন্তু বিভিন্ন মহল থেকে এই চার অপরাধীদের ফাঁসি দেওয়ার চাপ বাড়তে থাকে, কেন্দ্র সরকারও এই চার অপরাধীদের ফাঁসি দিয়ে দেওয়ার পক্ষেই মত দেয়।
আজ দিল্লীর আদালত জানিয়ে দিয়েছে আগামী মার্চ মাসের ৩ তারিখে এই চার অপরাধীদের সকাল ৬টার সময় ফাঁসি দেওয়া হবে; সেই জন্যে আদালত আজ নতুন করে মৃত্যু পরোয়ানায় সই করেছে।
অপরাধীদের আইনজীবী জানিয়েছেন, এই রায় দিয়েছে দিল্লী আদালত, এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আমরা সুপ্রিম কোর্টে আবেদন জনাব, শুধু তাই নয়, ফাঁসি যাতে না হয়, তার জন্যে আমাদের হাতে এখনো অনেকগুলি বিকল্প রয়েছে। আমরা সেই বিকল্পগুলি ব্যবহার করব।
নির্ভয়ার মা আশা দেবী আজকের রায়ে ফের একবার খুশি হওয়ার কথা জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। ফাঁসি হয়ে যাওয়ার তৃতীয় সম্ভাবনাকে স্বাগত জানিয়েছেন তিনি।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages