কাবুলে আত্মঘাতী বিস্ফোরণে ৩ সেনাকর্মী সহ মৃত্যু ৫ জনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাবুলে আত্মঘাতী বিস্ফোরণে ৩ সেনাকর্মী সহ মৃত্যু ৫ জনের

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), কাবুল, আফগানিস্তান, ১১/০২/২০২০ : আজ সকালে আফগানিস্তানের রাজধানী কাবুলে একটি আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হয়েছে ৫ জনের, যার মধ্যে ৩ জন ছিলেন সেনাবাহিনীর জওয়ান।
আফগানিস্তানের আভ্যন্তরীন মন্ত্রী নসরত রাহিমি জানিয়েছেন, একটি আত্মঘাতী বিস্ফোরণের ঘটনা ঘটেছে যেখানে ৫ জন নিহত হয়েছেন, যাঁদের মধ্যে ৩ জন ছিলেন সেনা কর্মী, এই ঘটনায় আহত হয়েছেন মোট ১২ জন, তাঁদেরকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে, এঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। 
আত্মঘাতী বিস্ফোরণটি হয় দক্ষিণ পশ্চিম কাবুলের মার্শাল ফাহিম মিলিটারি একাডেমির কাছে আজ সকাল ৭টার সময় (স্থানীয় সময়), হঠাৎ করেই বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা, দেখা যায় একজন আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়েছে। ওই এলাকাটি রাখতে ভেসে যায়; এই বিস্ফোরণের ডাযেখানো পর্যন্ত কেউ স্বীকার করে নি ।  কাবুলের পুলিশ গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages