তৃণমূলের আপত্তিতে স্কুলের লোগো থেকে পদ্মফুল বাদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের আপত্তিতে স্কুলের লোগো থেকে পদ্মফুল বাদ

Share This
 রাজ্য
টিচার ইন চার্জ বিজলি দাস 

আজ খবর (বাংলা), রানিয়া, দক্ষিণ ২৪ পরগনা, ১৯/০২/২০২০ : দক্ষিণ ২৪ পরগনার রানিয়া ফ্রি প্রাইমারি স্কুলের ইউনিফর্মে ব্যবহৃত পদ্মফুল বাতিল করে দেওয়া হল, স্থানীয় তৃণমূল নেতাদের জোরাজুরিতে, আজ এমন খবরই জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।
রানিয়ার এই প্রাইমারি স্কুলের লোগোতে ছিল পদ্মফুল, আর সেটাই না পসন্দ ছিল এলাকার তৃণমূল নেতাদের। তাই এতদিন ধরে চলে আসা স্কুলের লোগোতে পরিবর্তন আনতেই হয়েছে। এই প্রসঙ্গে স্কুলের টিচার ইন চার্জ বিজলি দাস জানিয়েছেন, "গত ১০-১১ বছর ধরে আমাদের স্কুলের লোগোতে পদ্মফুল ছিল, কিন্তু হঠাৎ করেই স্থানীয় কিছু লোক তা নিয়ে আপত্তি জানায়, আর সেই কারণেই লোগো থেকে বাদ দেওয়া হচ্ছে পদ্মফুলকে।"
স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, 'এতদিন স্কুলের লোগোতে পদ্মফুল ব্যবহার করা হত, কারন পদ্মফুল হল দেশের জাতীয় ফুল। এবার লোগো থেকে পদ্মফুল বাতিল করা হয়েছে। পড়ুয়াদের ইউনিফর্মেও এমব্রয়ডারি করা থাকত পদ্মফুল, এবার সেটাও বদলে দেওয়া হবে। তার বদলে এই স্কুল  সর্ব শিক্ষা মিশনের লোগো ব্যবহার করবে ' ।
বিজলি দাস জানিয়েছেন, "কিছু লোকের আপত্তিতে আমাদের স্কুলের লোগো পরিবর্তন করতে হচ্ছে, যাঁরা এই বিষয়ে আপত্তি জানিয়েছিলেন, তার মধ্যে রয়েছেন এলাকার কাউন্সিলারও, এবার থেকে আমরা সর্ব শিক্ষা মিশনের লোগো ব্যবহার করব।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages