তৃণমূল কাউন্সিলারের রহস্যমৃত্যু শেওড়াফুলিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল কাউন্সিলারের রহস্যমৃত্যু শেওড়াফুলিতে

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), শেওড়াফুলি, হুগলি, পশ্চিমবঙ্গ, ১০/০২/২০২০ : হুগলি জেলার  শ্রীরামপুরের এক তৃণমূল কাউন্সিলারের রহস্যমৃত্যু হয়েছে, যা নিয়ে শোকাহত পরিস্থিতির সৃষ্টি হয়েছে শ্রীরামপুরে।
শ্ৰীরামপুরের ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তৃণমূল নেত্রী তথা কাউন্সিলার রমা নাথের (৪৮) রহস্য মৃত্যু হয়েছে ট্রেনে কাটা পড়ে, প্রত্যক্ষদর্শীদের মতে তিনি আত্মহত্যা করেছেন। যদিও পুলিশের তরফ থেকে মৃত্যুর সঠিক  কারন সম্পর্কে কিছুই জানানো হয়নি এখনো পর্যন্ত। প্রত্যক্ষদর্শীদের মতে, রমা দেবী শেওড়াফুলি স্টেশনের ২ নম্বর প্ল্যাট ফর্মে দাঁড়িয়ে ছিলেন। হাওড়ামুখী ডাউন শেওড়াফুলি লোকাল ট্রেন প্ল্যাটফর্মে ঢুকতেই তিনি ট্রেনের সামনে ঝাঁপ দেন, তাঁর শাড়ির ছিন্নভিন্ন হয়ে যায়।
অবিবাহিতা রমা দেবী বাড়িতে অসুস্থ মায়ের সাথেই থাকতেন।তৃণমূল দলের জন্যে অনেকটা সময় ব্য করতেন, উপস্থিত থাকতেন প্রায় সব ধরনের কর্মসূচিতে বলে জানা গিয়েছে। ইদানিং তাঁর বৃদ্ধা মায়ের শরীর  ভাল যাচ্ছিল না, সেই কারণে তিনি নিজেই একটু চিন্তিত থাকতেন। আজ তিনি নিজের দপ্তর থেকে বেরিয়ে আসার সময় কয়েকজনকে বলেও আসেন যে, তিনি শেওড়াফুলিতে আসছেন, তারপরেই এই ধরনের ঘটনায় শোকাহত শ্রীরামপুরের মানুষ। মৃতদেহ পুলিশ বিয়ে গিয়েছে ময়না তদন্তের জন্যে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages