এবারে দিল্লীর নির্বাচনে ফের হারবে বিজেপি। এত হারছে, তবু ওদের লজ্জা নেই : মমতা বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবারে দিল্লীর নির্বাচনে ফের হারবে বিজেপি। এত হারছে, তবু ওদের লজ্জা নেই : মমতা বন্দ্যোপাধ্যায়

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কৃষ্ণনগর নদিয়া, পশ্চিমবঙ্গ, ০৫/০২/২০২০ : গতকাল  বনগাঁর পর আজ নদিয়ার কৃষ্ণনগরে জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে ফের তোপ দেগে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, বাংলায় সিএএ, এনআরসি এবং এনপিআর হচ্ছে না; পশ্চিম বাংলায় একটাও ডিটেনশন ক্যাম্প করতে দেওয়া হবে না।
কৃষ্ণনগরের জনসভা থেকে আজ মমতা বান্দ্যোপাধ্যায়  আজ যা কিছু বললেন - 
"ভোটের আগে বিজেপি টাকা ছড়াচ্ছে। ওরা টাকা দিয়ে ভয় দেখাচ্ছে। ভোট আসলেই ওরা কিছু একটা ঘটনা ঘটিয়ে দেয়। ওদের টাকার কাছে আত্মসমর্পন করবেন না। ওরা খেতে দেবে না, ওরা চাকরি দেবে না  । শুধু এনআরসি দেবে। মাথায় ফেট্টি পরা কিছু লোক ভুল বোঝাচ্ছে। বিজেপিকে বিশ্বাস করবেন না, আমার কথা শুনবেন, অন্যের কথা শুনবেন না। গতকালই অস্ত্র নিয়ে ৫ বিজেপি নেতা ধরা পড়েছে।"
"এই বাংলায় স্বামী বিবেকানন্দের  বাড়ি অধিগ্রহণ করে আমরাই নতুন করে তৈরী করে দিয়েছি। ভগিনী নিবেদিতার বাড়ি, সারদা মায়ের বাড়ি আমরা সাজিয়ে দিয়েছি, বেলুড় থেকে গঙ্গাসাগর পর্যন্ত আমরাই সাজিয়ে দিয়েছি। আমি ছোটবেলা থেকেই নিজেকে দেশের জন্যে উৎসর্গ করেছি। আমি রাজনীতি করি মানুষের জন্যে, কারোর চোখ রাঙানি আমি সহ্য করব না, আমার দলের লোকেদের আমি ভালবাসব, আবার আমিই শাসন করব। দলের অনুশাসন আমার হাতে, ভাল কাজে পুরস্কার, খারাপ কাজে তিরস্কার, এটাই আমাদের নীতি। অন্য দলের লোকের কথা শুনে দলের লোককে দোষী বলতে আমি রাজি নই। তৃণমূল মুখে বলে না, কাজে করে।"
"বিজেপি দেশে বিভাজনের রাজনীতি করছে, একজন বলছে, কথায় কাজ না হলে গুলি চালাবে, গণতান্ত্রিক দেশে কি এটা সম্ভব ? আমার দেশে আমরা সবাই জানি বিবিধের মাঝে মিলন মহান।  আমার দেশে বয়োজ্যেষ্ঠদের সন্মান দেবে ছোটরা, আবার ছোটদেরকেও কাছে টেনে নেবে বয়োজ্যেষ্ঠরা। এটাই আমাদের সংস্কৃতি।"
"এবারে দিল্লীর নির্বাচনে ফের হারবে বিজেপি। এত হারছে, তবু ওদের লজ্জা নেই। একটা করে হারবে আর একটা করে সরকারি সংস্থা বেচে দিয়ে যাবে। এয়ার ইন্ডিয়া, বিএসএনএল, এলআইসি, রেল সব কিছু বেচে দিচ্ছে ওরা। আর এখন শুধু পরিকল্পনা করছে কাকে কাকে দেশ থেকে তাড়াবে । ওরা শুনে রাখুক, আমরা দেশে আছি, দেশেই থাকব; দেশ থেকে যাবেন আপনারা। মানুষ আপনাদের তাড়াবে। আমরা ভয় পাই না, আমরা বাঘের বাচ্চার মত লড়াই করি।কোনো কুৎসা বা অপপ্রচারের কাছে আপনারা মাথা নত করবেন না। বিজেপি একটি ফেকু পার্টি, খালি ফেক নিউজ করে।"
"আমাদের মা বোনেরা রান্নাও করে, আবার চুলও বাঁধে, আবার দরকার হলে তারা হাতা, খুন্তি  আর ঝাঁটা নিয়ে বেরিয়ে শত্রুদের আটকাতেও পারে। বাংলা মা দুর্গার জায়গা, এখানে অসুর বধের জন্যে ঘরে ঘরে মা দুর্গারা  রয়েছে। আমি আরও একবার স্পষ্ট ভাষায় বলে  দিয়ে যাচ্ছি, কাউকে ভয় পাবেন না, এখানে সিএএ হচ্ছে না, এনআরসি হচ্ছে না, এনপিআর হচ্ছে না. পশ্চিম বাংলায় একটাও ডিটেনশন ক্যাম্প আমরা হতে দেব না। যারা এসে কাগজ দেখতে চাইবে, আপনারা তাদের কাছে আগে কাগজ দেখতে চাইবেন।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages