পাটনার মহাবীর মন্দির অযোধ্যায় রাম মন্দির নির্মাণে দিচ্ছে ১০ কোটি টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাটনার মহাবীর মন্দির অযোধ্যায় রাম মন্দির নির্মাণে দিচ্ছে ১০ কোটি টাকা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ০৯/০২/২০২০ : অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্যে পাটনার মহাবীর মন্দির মোট ১০ কোটি টাকা অনুদান দিচ্ছে। এই বিপুল অর্থ কয়েকটি ভাবে দেওয়া হবে রাম মন্দির ট্রাস্টকে।
আজ মহাবীর মন্দির ট্রাস্টের সেক্রেটারি কিশোর কুনাল জানিয়েছেন " আমি খুব শীঘ্রই অযোধ্যায় যাচ্ছি ২ কোটি টাকার একটি চেক নিয়ে। আপাতত ২ কোটি টাকা আমাদের ট্রাস্ট থেকে দেওয়া হবে, বাকি ৮ কোটি টাকাও ধাপে ধাপে আমরা দান করব অযোধ্যার রাম মন্দির নির্মাণের জন্যে।" 
অনুদানের এই বিপুল অর্থ ছাড়াও মহাবীর মন্দির ট্রাস্ট ৩০টি প্রাচীন মুদ্রা  জমা দেবে অযোধ্যার রাম মন্দিরে। এই বিষয়ে আজ কিশোর কুনাল বলেন, "আমাদের মন্দিরের ডানপাতি খুলে ৩০টি এমন মুদ্রা পাওয়া গিয়েছে, যা ব্যবহৃত হত আনা হিসেবে, ইস্ট ইন্ডিয়া কোম্পানীর আমলে। এই মুদ্রাগুলি ১৮১৮ সালে ব্যবহৃত হত, এবং মুদ্রার গায়ে শ্রীরামচন্দ্র, সিতামাতা, শ্রী লক্ষণ ও হনুমানজির ছবি খোদাই করা আছে। কোনো ভক্ত সেগুলিকে ডানপিটির মধ্যে দিয়েছিলেন, সেগুলো সবই মন্দিরে রক্ষিত থাকবে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages