ভোটের আগেই রাজ্যে সক্রিয় অস্ত্র কারবারিরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের আগেই রাজ্যে সক্রিয় অস্ত্র কারবারিরা

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), মুর্শিদাবাদ, পশ্চিম বঙ্গ, ২৪/০২/২০২০ : আর কিছুদিন পরেই পশ্চিমবঙ্গে আনুষ্ঠানিকভাবে দামামা বাজতে চলেছে পুরসভা নির্বাচনের, তার আগেই মুর্শিদাবাদ থেকে পুলিশ পাকড়াও করল দুই  অস্ত্র কারবারিকে; তাদের থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি অস্ত্র। 
ভোটের আগেই এই অস্ত্র কারবারিরা অনেক বেশি পরিমাণে সক্রিয় হয়ে ওঠে, ভোটের সময় যে অস্ত্র এবং বোমা ব্যাপকভাবে ব্যবহৃত হয়, সেগুলি ঠিক জায়গায় পৌঁছে দেওয়ার সময় বোধ হয় এসে গিয়েছে। তাই ভোটের আগেই এইসব অস্ত্র কারবারিরা এখন অনেক বেশি সক্রিয় হয়ে উঠেছে।
ভোটের আগেই আসছে অস্ত্রশস্ত্রের অর্ডার, তাই তড়িঘড়ি সেগুলিকে বানিয়ে ফেলে ঠিক সময়ে ঠিক জায়গায় ডেলিভারি করতে হবে, এই সব কাজের জন্যে এখন এইসব অস্ত্র কারবারিরা ভীষণ ব্যস্ত। অর্ডার আর টাকার যোগান অনুযায়ী তাদের ব্যস্ততা বাড়ছে।
আজ মুর্শিদাবাদের একটি জায়গা থেকে দুই অস্ত্র কারবারিকে গ্রেপ্তার করল পুলিশ। মুর্শিদাবাদ জেলার ডিএসপি সন্দীপ সেন জানিয়েছেন, "গোপন সূত্রে খবর  পেয়ে আজ এই দুই অস্ত্র কারবারিকে আমরা ধরেছি। এদের থেকে ৫টি ৭.৬ এমএম বন্দুক, ৩টি ৭.৬২ এমএম সিঙ্গল শটার বন্দুক, একটি ৬ চেম্বার পিস্তল ও ১টি বারো বোরের বন্দুক উদ্ধার করা গিয়েছে।" 
এই পরিমাণ অস্ত্র পাওয়ার পর পুলিশ গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে। যে দুই অস্ত্র কারবারি ধারা পড়েছে তাদের নাম হল হালিম শেখ ও বইদুলু শেখ বলে জানতে পারা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages