"কাউকে ধরে পেটাতে হলে, আমার চেয়ে ভাল আর কে আছে ?" : সানি দেওল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"কাউকে ধরে পেটাতে হলে, আমার চেয়ে ভাল আর কে আছে ?" : সানি দেওল

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), গুরুদাসপুর, পাঞ্জাব, ১৭/০২/২০২০ : 'যখন উত্তম মাধ্যম দেওয়ার  বিষয়টি এসে পড়ে তখন তাঁর থেকে ভাল আর কে থাকতে পারে !', আজ এমনি একটি বিতর্কিত মন্তব্য করার জন্যে কংগ্রেস নেতারা কটাক্ষ করতে ছাড়লেন না সদ্য  রাজনীতিতে যোগ দেওয়া অভিনেতা ও বিজেপির সাংসদ সানি দেওলকে।
আজ গুরুদাসপুরের একটি জনসভা থেকে সানি দেওলকে বলতে শোনা যায়, "আমাকে বলা হয়েছে এই রাজ্যের সরকারি কর্মচারীরা সাধারণ মানুষকে নানাভাবে বিব্রত করে বলেন, যে তাঁরা ভুল লোককে ভোট দিয়ে জিতিয়ে এনেছেন, এই ধরনের মন্তব্যগুলোতে আমি সাধারণত হস্তক্ষেপ করি না, আমি বিতর্কিত মন্তব্য করাকেও পছন্দ করি না, কিন্তু যদি এইসব কারণেই কাউকে ধরে পেটানোর বিষয়টি চলে আসে, তাহলে এদেশের মানুষ জানেন যে, আমার থেকে পারদর্শী সেখানে আর কেউ নেই।" সানি দেওলের এই ডায়ালগে উৎফুল হয়ে উপস্থিত জনতা হাততালি দিয়ে তাঁকে অভিনন্দন জানান।
কিন্তু বিরোধী পক্ষ তাঁর এই আলটপকা মন্তব্যকে কটাক্ষ করতে একটুও দেরি  করেনি। কংগ্রেসের ভোয়া  বিধানসভা কেন্দ্রের বিধায়ক যোগিন্দর পাল বলেছেন, "এতে সানি দেওলের কোনো দোষ  নেই, কারন তিনি রাজনীতির কিছু জানেন না। কোথায় কখন  কি বলতে হয় তাও তিনি জানেন না। দোষটা আসলে বিজেপির। আমি জানি না, কি এমন চাপ এল যে সানি দেওলের মত প্রথিতযশা একজন অভিনেতাকে রাজনীতিতে যোগ দিতে হল। তিনি আজ মঞ্চে উঠে এমন ভাবে নাকি করছেন , যেন তিনি সিনেমায় অভিনয় করছেন।"
পাঞ্জাবের বিভিন্ন জেলায় সাধারণ মানুষের বিভিন্ন সমস্যার কথা শুনতে সানি দেওল তিনদিনের একটি ৱ্যালিতে যোগ দিয়েছিলেন  গত ১৫ তারিখে, আজই ছিল তাঁর সেই সমাবেশের শেষ দিন। গত ১৩ তারিখে পাঠানকোটের রেল স্টেশনের বাইরে বেশ কিছু পোস্টার পড়েছিল, যাতে লেখা ছিল, 'গুমসুদাকি তালাশ এম পি সানি দেওল (এম পি সানি দেওলের নিরুদ্দেশের সন্ধান); তারপর ১৫ তারিখেই সানি পাঠানকোটে এসে সাধারণ মানুষের সাথে দেখা করে তাঁদের সমস্যার বিষয়গুলি শুনেছিলেন, তিনদিন ধরে চলা তাঁর এই সমাবেশের আজ ছিল শেষ দিন। গত লোকসভা ভোটে প্রথম বার রাজনীতিতে যোগ দিয়ে বিজেপির হয়ে দাঁড়িয়ে প্রতিপক্ষ কংগ্রেস প্রার্থী সুনীল জাখরকে মোট ৮২,৪৫৯ ভোটে পরাজিত করে গুরুদাসপুর লোকসভা কেন্দ্র থেকে সাংসদ হয়েছিলেন সানি দেওল।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages