মাধ্যমিক পরীক্ষার্র্থীদের জন্যে বিনামূল্যে অটোরিক্সা পরিষেবা বেহালা চৌরাস্তায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাধ্যমিক পরীক্ষার্র্থীদের জন্যে বিনামূল্যে অটোরিক্সা পরিষেবা বেহালা চৌরাস্তায়

Share This
অফবিট

আজ খবর (বাংলা), কলকাতা, ১৪/০২/২০২০ :  প্রতিবছরের মত এবারেও মাধ্যমিক পরীক্ষার্র্থীদের জন্যে বিনামূল্যে অটোরিক্সা  পরিষেবা পাওয়া যাবে  বেহালা চৌরাস্তা থেকে মহেশতলা ডাকঘর পর্যন্ত।  
তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই এবছরের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর অনুপ্রেরণাতেই প্রতি বছর বেহালা চৌরাস্তা থেকে ডাকঘর মোড় পর্যন্ত মেন্ লাইন অটো স্ট্যান্ডের অটোচালকরা পরীক্ষার্থীদের বিনামূল্যে এই রুটে পৌঁছে দেন, তাঁদের এই মানবিক প্রচেষ্টা এবার ৫ বছরে পড়ল। 
এই অঞ্চলের তৃণমূল নেতা তথা আইনজীবী সুব্রত মিস্ত্রি আজ জানিয়েছেন, "মাধ্যমিক পরীক্ষার্থীরা যাতে কোনো অসুবিধায় না পড়ে, সেটা দেখা আমাদের কর্তব্য, তাই গত ৫ বছর ধরেই এই অটো রিক্সা স্ট্যান্ডের চালকরা এই ধরনের মানবিক পরিষেবা দিয়ে আসছে। এবারেও তার ব্যতিক্রম হবে না। শুধু তাই নয়, পরীক্ষার্থীদের জন্য আমাদের সাধ্যমত একটি ছোট পানীয় জলের বোতলের ব্যবস্থাও আমরা করে দিই। আমাদের তরফ থেকেও এ বছরের পরীক্ষার্থীদের শুভেচ্ছা রইল।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages