ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে মদের বোতল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে মদের বোতল

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), ভূপাল, মধ্যপ্রদেশ, ২৩/০২/২০২০ : একটা ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে মদের বোতল। গোটা মধ্যপ্রদেশ জুড়েই শুরু হতে চলেছে অন লাইন মদের ব্যবসা।
মধ্যপ্রদেশের আবগারি দপ্তর সূত্রে জানা গিয়েছে, এবার থেকে ফোন করে অর্ডার দিলেই বাড়িতে পৌঁছে যাবে মদের বোতল। এবার থেকে মদ কিনতে দোকানের সামনে লাইনে দাঁড়াতে হবে না, এমনকি নির্দিষ্ট সময়ের মধ্যে যে মদের দোকানে পৌঁছে যেতে হবে তাও নয়। শুধুমাত্র একটা ফোনকল আর তার কিছুক্ষণের মধ্যেই আপনার বাড়িতে মদের বোতল নিয়ে হাসিমুখে কলিং বেল বাজাবে কোনো এক প্রতিনিধি।
মধ্যপ্রদেশ আবগারি দপ্তর সূত্রে জানা গিয়েছে, ২০২০-২১ অর্থবর্ষ শুরুর সাথে  সাথেই এই নয়া ব্যবস্থা লাগু  হয়ে যাবে সেই রাজ্যে। এই ব্যবস্থায় রাজ্য সরকার আরও ২৫% বেশি আর  করতে পারবে বলে মনে করছে মধ্য প্রদেশ সরকার। মোট ২৫৪৪টি দেশি মদের দোকান ও ১০৬১টি বিদেশী মদের দোকান এই ব্যবস্থার অন্তর্ভুক্ত হতে চলেছে সেই রাজ্যে বলে জানা গিয়েছে। 
প্রথম ধাপে এই নয়া ব্যবস্থা চালু করা হবে ভূপাল, ইন্দোর, গোয়ালিয়র এবং জব্বলপুর শহরে, তারপর গোটা রাজ্যেই চালু করা হবে এই অনলাইন মদের ব্যবসা। এ জন্যে মনিটরিং করার জন্যে প্রতিটি মদের বোতলে লাগাতে হবে 'বার কোড' লেবেল। খুব শীঘ্রই সরকারের তরফ থেকে অনলাইন মদের ব্যবসা চালু করার জন্যে ই-টেন্ডার ডাকার প্রক্রিয়া শুরু করা হবে। এর সাথেই মোট ১৫টি পর্যটনকেন্দ্রে নতুন মদের দোকান খোলা হবে, যাদের বার্ষিক রিনিউ মূল্য ১০০০০ টাকা করে ধার্য করা হয়েছে। বিহারের মুখ্যমন্ত্রী গোটা দেশে মদ নিষিদ্ধ করার চেষ্টা চালাচ্ছেন, মধ্যে প্রদেশ সরকার হাঁটছে তার উল্টো পথেই।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages