কাশ্মীরে জঙ্গিদের থেকে বিপুল পরিমাণে বিদেশী অস্ত্র উদ্ধার করল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে জঙ্গিদের থেকে বিপুল পরিমাণে বিদেশী অস্ত্র উদ্ধার করল নিরাপত্তা বাহিনী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা) শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০৩/০২/২০২০ : কাশ্মীরে কয়েকজন আতঙ্কবাদীদের নিষ্ক্রিয় করার পর তাদের থেকে প্রচুর পরিমানে বিদেশী অস্ত্রশস্ত্র উদ্ধার করল পুলিশ ও নিরাপত্তা বাহিনী। 
গত ৩১শে জানুয়ারি, জম্মুর কাছে নাগরোতার বন টোল প্লাজার কাছে তিন জন জঙ্গিদের এনকাউন্টার করেছিল নিরাপত্তা বাহিনী। এই জঙ্গিরা হিরানগরের কাঠুয়ার দিক থেকে ভারতে প্রবেশ করেছিল বলে জানতে পারা গিয়েছে।সব থেকে বড় ব্যাপার এরা  প্রত্যেকেই ছিল ভারতে  আসা নতুন সন্ত্রাসবাদী ।এর আগে কখনো ভারতে আসেনি বলে মনে করা হচ্ছে।
এই জঙ্গিদের কাছে প্রচুর পরিমাণে অস্ত্র শস্ত্র পাওয়া গিয়েছে, যার মাধ্যমে এরা  ছোটখাটো কোনো যুদ্ধও লড়তে পারত বলে মনে করছে সিআরপিএফ অফিসারেরা। এদের থেকে পাওয়া গিয়েছে নাইট ভিশন  স্ক্রিন সহ M4 কার্বাইন রাইফেল (যা আমেরিকা প্রস্তুত করে, অস্ত্রশস্ত্রের মধ্যে অত্যন্ত আধুনিক এবং বিরল। অনেক রকম ডিভাইসের সাথে একে জুড়ে নিয়ে চালনা করা যায়, যা কিনা এই অস্ত্রটিকে আরও মারাত্মক শক্তিশালী করে তোলে),  নাইট স্ক্রিন ব্যাটারি, অস্ট্রিয়ার তৈরী গ্লক ১৭ পিস্তল ও গুলি ভর্তি ম্যাগাজিন, চীনের তৈরী ব্ল্যাক স্টার পিস্তল ও গুলি ভর্তি ম্যাগাজিনরাশিয়ার তৈরী কীর্নকভ রাইফেল, চাইনিজ হ্যাং গ্রেনেড ও লাইভ গ্রেনেড। 
নিরাপত্তা বাহিনীর মতে এই জঙ্গিরা  এদেশে এসেছিল কোনো বড়সড় নাশকতার উদ্দেশ্য নিয়ে। এত পরিমাণ বিদেশী অস্ত্র শস্ত্র কিভাবে এই জঙ্গিদের কাছে এল, আর ঠিক কি উদ্দেশ্য নিয়ে এত বিপুল পরিমাণ অস্ত্র নিয়ে তারা এদেশে ঢুকেছিল, তার  তদন্ত শুরু করেছে পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages