সিঁথি কাণ্ডে নয়া মোড়, নিখোঁজ হয়ে গেলেন অভিযোগকারিণী নিজেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিঁথি কাণ্ডে নয়া মোড়, নিখোঁজ হয়ে গেলেন অভিযোগকারিণী নিজেই

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, ১২/০২/২০২০ : কলকাতার সিঁথি কাণ্ডে নতুন মোড়, যার অভিযোগের জন্যে পুলিশ তুলে নিয়ে গিয়েছিল রাজকুমার সাউ নামে এক ব্যক্তিকে, এবং পুলিশ হেফাজতেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে, সেই অভিযোগকারিণী অসুরাবিবিকে খুঁজে পাওয়া যাচ্ছে না, তিনি নিখোঁজ।
দিন দুয়েক আগে, রাজ কুমার সাউকে (৫৪)  তুলে নিয়ে গিয়েছিল সিঁথি থানার পুলিশ। অভিযোগ ছিল, তিনি চোরাই মাল বিক্রি ক্রয় করেছেন অসুরাবিবির থেকে । চোরাই মালের মধ্যে ছিল বেশ কিছু পিতলের কল ও অন্যান্য কিছু সামগ্রী। সিঁথি থানার পুলিশ রাজকুমারকে জিজ্ঞাসাবাদের নামে থানার মধ্যেই মারধর করে তাঁর মৃত্যু হয়েছে, এমন অভিযোগ তুলেছিল রাজকুমারের পরিবার। 
রাজকুমার সাউ 

রাজকুমারের পরিবার জানিয়েছিল, রাজকুমারের প্রেশারের অসুখ ছিল, এবং তিনি নিয়মিত অষুধ খেতেন। সিঁথি থানার তরফ থেকে রাজকুমারকে আটক করে নিয়ে গেলেও তাঁর কোনো মেডিক্যাল টেস্ট করানো হয়নি বলে জানতে পারা গিয়েছে। অর্থাৎ কাউকে আটক বা গ্রেপ্তারের পর পুলিশের যে স্বাভাবিক নিয়ম থাকে, তা তারা মানেনি বলে অভিযোগ উঠেছে। পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, রাজকুমার অসুস্থ হয়েই মারা গিয়েছেন, পুলিশের তরফ থেকে তাঁকে মারধরের বিষয়টি অস্বীকার করা হয়েছে। 
ইতিমধ্যেই এই ঘটনায় পুলিশের তরফ থেকে উচ্চপর্যায়ের একটি তদন্ত করে দেখা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে সিঁথি থানার সিসিটিভি ফুটেজ, তবে সিঁথি থানার যে ঘরে রাজকুমারের মৃত্যু হয়েছে, সেই ঘরে সম্ভবত সিসিটিভি ক্যামেরা ছিল না বলেই জানতে পারা গিয়েছে। রাজকুমারের পরিবারের তরফ থেকে গোটা ঘটনায় সিবিআই তদন্তের  দাবি করা হয়েছে। 
গোটা ঘটনায় লেগেছে রাজনৈতিক রং, বিজেপি ইতিমধ্যেই দাবি করেছে, কিছুদিন আগেই রাজকুমার বিজেপিতে যোগ দিয়েছিলেন  আর তার জন্যেই তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছিল। এই কারণে বিজেপির নেতারা সিঁথি থানায় গিয়ে প্রতিবাদ জানিয়েছিল, সেখানেও তাঁদেরকে হেনস্থা করা হয়েছে বলে তাঁরা অভিযোগ তুলেছেন। গতকাল বিজেপি কর্মীরা এই ঘটনার প্রতিবাদ করে বাগবাজার থেকে সিঁথি পর্যন্ত প্রতিবাদ মিছিল করে যেতে চাইলে তাঁদেরকে বাগবাজারেই রুখে দেয় পুলিশ। পুলিশের সাথে বিজেপি কর্মীদের ধ্বস্তাধস্তি হয়, এবং এই ঘটনায় বিজেপির অনেক কর্মীকে গ্রেপ্তার কারো হয়েছিল। 
অসুরাবিবি 

আজ সকালে সিঁথি কাণ্ড অন্য দিকে মোড় নেয়, রাজকুমারের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে তিনি চোরাই মাল ক্রয় করেছিলেন যে অসুরাবিবির থেকে, অর্থাৎ যে অসুরাবিবির অভিযোগেই রাজকুমারকে ধরা হয়েছিল, সেই অসুরা  বিবিকে এখন আর পাওয়া যাচ্ছে না।  তিনি কোথায় গেলেন তার খোঁজ দিতে পারছে না কেউ। একটি শেল্টার হোমে  তিনি থাকতেন, সেখানকার নিরাপত্তা কর্মী জানিয়েছেন, অসুরাবিবি সন্তান সম্ভব ছিলেন, তাঁর পেটে ব্যাথা করছে বলে হাসপাতালে যাচ্ছেন বলে বেরিয়েছিলেন, তারপর থেকে তিনি আর ফেরেন নি। অসুরাবিবি এখন নিখোঁজ, রাজকুমারের পরিবারের দাবি, পুলিশই অসুরাবিবিকে সরিয়ে দিয়েছে কোথাও। দাবি উঠেছে পুলিশি তাঁকে খুঁজে বের করুক। গোটা ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages